ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০
মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারপিট
  • Rajshahir somoy desk
  • ২০২০-০৯-১৬ ০০:৪১:৪৬
মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারপিট

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি. নাটোরের গুরুদাসপুরে ৫ম শ্রেনীতে পড়–য়া মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারপিট করার ঘটনায় মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগি বুদ্দু মন্ডল। উপজেলার খুবজীপুর ইউনিয়নের কালাকান্দর গ্রামে ওই ঘটনাটি ঘটেছে।

অভিযোগে জানা যায়, বুদ্দুর বাড়ি সংলগ্ন জায়গায় মুদিখানা দোকান রয়েছে। তিনি দরিদ্র হওয়ায় সবসময় দোকানে বসতে পারেন না। মাঝে মধ্যে তার শিশু কন্যা দোকানে বসে বেচা-বিক্রি করে।

এ সুযোগে প্রতিবেশি নায়েব শিকদারের ছেলে আশিক তার মেয়েকে উত্যক্ত করতে থাকে। মেয়েটি এ বিষয় তার বাবা বুদ্দুকে জানায়। বুদ্দু নিষেধ করলে অভিযুক্ত আশিক অসদাচরন করে। তার অভিভাবকদের কাছে বিচার দাবি করায় অভিযুক্ত আশিক (২০) ও তার ভাই বিল্টু (২৬) ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে বুদ্দুর দোকানে এসে তাকে বেধড়ক মারপিট করে।

এ ব্যাপারে অভিযুক্তদের না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে স্থানীয়রা জানায়, বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের আটক করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

রাজশাহীর সময় ডট কম –১৬ সেপ্টেম্বর২০২০

 

গুরুদাসপুর থানা পুলিশের সিসি ক্যামেরায় ধরা পড়ল দুই চোর
গুরুদাসপুর পৌরসভা নির্বাচন বিপ্লবের সমর্থনে মতবিনিময় করলেন আব্দুল কুদ্দুস এমপি
নাটোরে বরযাত্রীর গাড়িতে হামলা