ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০
নিষিদ্ধ হতে পারেন নেইমার!
  • Rajshahir Somoy Desk
  • ২০২০-০৯-১৫ ১৭:০০:৩২
ফাইল ফটো

ক্রীড়া ডেস্ক : ম্যাচের ফল ছাপিয়ে আলোচনায় ফরাসি লিগ ওয়ানের প্যারিস সেন্ট জার্মেই ও মার্সেইয়ের ফুটবলারদের সংঘর্ষ। পুরো ম্যাচেই বারবার সংঘর্ষে জড়িয়েছেন দুই দলের ফুটবলাররা। পিএসজ ও মার্সেইয়ের মোট পাঁচ জন ফুটবলার লাল কার্ড দেখেছেন। এছাড়া হলুদ কার্ড দেখেছেন ১৭ জন ফুটবলার। বাক বিতণ্ডায় জড়িয়ে লাল কার্ড দেখেছেন পিএসজির ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়রও।

ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় ঘটনার ব্যখ্যা করে আত্মপক্ষ সমর্থন করেছেন ব্রাজিল সুপারস্টার নেইমার। তার দাবি, তিনি বর্ণবাদের শিকার হয়েছেন। আলভারো তার সঙ্গে বর্ণবৈষম্যমূলক আচরণ করেছেন। এছাড়া বেশ কিছু গালিসহ এই স্প্যানিশ ডিফেন্ডার তাকে বানর বলেও ডেকেছে এমন অভিযোগ করেন নেইমার।

এদিকে শোনা যাচ্ছে, এ ম্যাচের জন্য বড় ধরণের শাস্তি পেতে পারেন নেইমার। সাত ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন তিনি!

মার্শেই ডিফেন্ডার আলভারো গঞ্জালেজের সঙ্গে ম্যাচের শুরু থেকেই নেইমার বাকবিতণ্ডায় জড়ান। অতিরিক্ত সময়ের শেষদিকে আলভারোর মাথার পেছনে আঘাত করেন ব্রাজিলিয়ান তারকা। ভিএআরের সাহায্য নিয়ে তাকে লাল কার্ড দেখান রেফারি।

আরএমসি স্পোর্টসের বরাতে ইংল্যান্ডের সংবাদমাধ্যম দ্য সান জানিয়েছে, মাথায় আঘাত করার কারণে নেইমারকে কমপক্ষে সাত ম্যাচ নিষিদ্ধ করা হতে পারে। বিষয়টি ফরাসি ফুটবল কর্তৃপক্ষ বেশ গুরুত্বের সঙ্গে নিয়েছে বলে প্রতিবেদনে জানানো হয়। পার্ক দো প্রিন্সেসে অনুষ্ঠিত ম্যাচটিতে নেইমারসহ মোট পাঁচজন লাল কার্ড দেখেছেন। বাকি চারজন হচ্ছেন পিএসজির লারভিন কুরজাওয়া, লেয়ান্দ্রো পারেদেস ও মার্শেইয়ের জর্দান আমাভি, দারিও বেনেদেত্তো।

রাজশাহীর সময় ডট কম – ১৫ সেপ্টেম্বর ২০২০

ফরাসি ওপেনে আমার রেকর্ড সব সময়ই ভাল: রাফায়েল নাদাল
রুদ্ধশ্বাস ম্যাচে রাজস্থানের জয়
নিকোলাস পুরানের দুরন্ত ফিল্ডিং, মনে করালেন জন্টি রোডসকে