ঢাকা বুধবার, এপ্রিল ১৪, ২০২১
পঞ্চগড়ে মাদকের টাকা না পেয়ে মাকে হত্যা, ছেলে গ্রেপ্তার
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৪-০৭ ১৯:১৫:২৮
ফাইল ফটো

রাজশাহীর সময় ডেস্ক: পঞ্চগড়ে মাদকের টাকা না পেয়ে মাকে হত্যা করে পালিয়ে থাকা ছেলে শহিদুল ইসলামকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৭ এপ্রিল) সকালে জেলার সদর উপজেলার জগদল বাজারে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ।

শহিদুল ইসলাম পঞ্চগড় শহরের মিঠাপুকুর এলাকায় আব্দুল মজিদের ছেলে।

মামলা এজাহার সূত্রে জানা যায়, গত শনিবার (৩ এপ্রিল) সকালে শহিদুল ইসলাম তার মা জয়তুন বেগমের (৫০) কাছে মাদক সেবনের জন্য টাকা চাইলে তার মা জয়তুন বেগম বরাবরই টাকা দিতে অস্বীকার করে। পরে দুপুরের দিকে বাড়িতে কেউ না থাকার এ সুযোগে শহিদুল মাছ শিকারের কোঁচার কাটা দিয়ে তার মায়ের ঘাড়ে আঘাত করে পালিয়ে যায়।

পরে তার মা জয়তুন বেগমকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে মৃত জয়তুনের স্বামী আব্দুল মজিদ তার ছেলে ঘাতক শহিদুলকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পরই পুলিশ শহিদুলকে গ্রেপ্তারের চেষ্টা চালায়। পরে বুধবার (৭ এপ্রিল) সকালে গোপন সংবাদের ভিত্তিতে তাকে জগদল বাজারে থেকে পুলিশ গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ভবেশ পাল শহিদুল ইসলামকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, গত শনিবার শহিদুল ইসলাম তার মাকে হত্যা করে পালিয়ে যায়। পরে তার বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করলে গোপন সংবাদের ভিত্তিতে জগদল বাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মদ জানান, মাকে হত্যার দায়ে ছেলে শহিদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। পরে দুপুরে তাকে আদালতে প্রেরণ করলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করে৷

রাজশাহীর সময় / এফ কে

গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান চাপায় একই পরিবারের ৪ জনের মৃত্যু
গাইবান্ধায় ভুল গ্রুপের রক্ত দেওয়ায় প্রসূতির মৃত্যু!
লালমনিরহাটে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫