ঢাকা বুধবার, এপ্রিল ১৪, ২০২১
সিলেটে নাতির ছুড়া পাথরে নানার মৃত্যু
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৪-০৭ ১৮:১৪:১১
ফাইল ফটো

রাজশাহীর সময় ডেস্ক: সিলেটের কানাইঘাটে পাথর দিয়ে আঘাত করে নানাকে হত্যা করার অভিযোগ উঠেছে নাতির বিরুদ্ধে।

মঙ্গলবার (০৬ এপ্রিল) দিনগত রাত ১১টার দিকে উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের এরালিগুল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত নাতি আব্দুল কাদিরকে (৩২) গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ।

পুলিশ জানায়, এরালিগুল খাছাড়িপাড়া গ্রামের মৃত মরতুজ আলীর ছেলে আব্দুল কাদির স্ত্রী নিয়ে তার আপন নানির দ্বিতীয় স্বামী আব্দুল মালিক উরফে মলিক মিয়ার (৭৩) বাড়িতে থাকত। সাম্প্রতিক সময়ে বিভিন্ন বিষয়ে নানা-নাতির মাঝে মনোমালিন্য দেখা দেয়। এতে ক্ষুব্ধ হয়ে মঙ্গলবার রাতে মলিক মিয়া স্থানীয় দনা বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে গ্রামের মসজিদে ওঁৎ পেতে থাকা নাতি আব্দুল কাদির নানাকে লক্ষ্য করে একটি বড় পাথর ছুড়ে মারে। পাথরটি তার বুকে লাগলে ঘটনাস্থলেই মৃত্যু হয় মলিক মিয়ার।

পরে আব্দুল কাদিরকে স্থানীয় লোকজন আটক করে রাখেন। তাৎক্ষণিক খবর পেয়ে কানাইঘাট থানার এসআই মজিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল কাদিরকে গ্রেফতার করে এবং মলিক মিয়ার লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান। 

এসআই মজিবুর রহমান জানান, আব্দুল কাদিরের বাবা-মা নেই। তার আপন নানিকে মলিক মিয়া দ্বিতীয় বিয়ে করার পর কাদির তার স্ত্রীকে নিয়ে মলিক মিয়ার বাড়িতে বসবাস করে আসছিল। সম্প্রতি নানা ও নানির সঙ্গে তার বিভিন্ন বিষয়ে বিরোধ বাঁধে। এ নিয়ে নাতি ক্ষুব্ধ হয়ে নানির দ্বিতীয় স্বামীকে পাথর দিয়ে বুকে আঘাত করে হত্যা করতে পারে।

এ ঘটনায় বুধবার মলিক মিয়ার ছেলে আবুল কাসিম বাদী হয়ে আব্দুল কাদিরের বিরুদ্ধে কানাইঘাট থানায় বুধবার একটি হত্যা মামলা করেছেন।

রাজশাহীর সময় / এফ কে

জুড়ী চা বাগান থেকে যুবকের লাশ উদ্ধার
সুনামগঞ্জের ধর্ষণের চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক
হবিগঞ্জে গণপিটুনিতে ২ ডাকাত নিহত