ঢাকা বুধবার, এপ্রিল ১৪, ২০২১
ব‌রিশা‌লে সড়ক দুর্ঘটনায় মাদরাসা সুপারসহ নিহত ২
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৪-০৭ ১৮:১০:৪৯
ফাইল ফটো

রাজশাহীর সময় ডেস্ক: ব‌রিশাল সদর উপ‌জেলার চন্দ্রমোহন ইউনিয়‌নে ইটবা‌হী ট্রলি ও মোটরসাই‌কে‌লের সংঘ‌র্ষে এক মাদরাসা সুপারসহ দুইজন নিহত হ‌য়ে‌ছেন। এ দুর্ঘটনায় আরেক মাদরাসা শিক্ষক মাওলানা হেলাল উদ্দিনকে গুরুতর আহত অবস্থায় ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

বুধবার (০৭ এপ্রিল) বেলা সা‌ড়ে ১২টার দি‌কে ভেদু‌রিয়া সড়‌কে এ দুর্ঘটনা ঘ‌টে। 

নিহত আব্দুল জ‌লিল টুমচর কেরাম‌তিয়া দা‌খিল মাদরাসার সুপার এবং অপর জনের নাম আলাউদ্দিন। তিনি আহত শিক্ষক হেলাল উদ্দি‌নের ছে‌লে। 

ব‌রিশাল মেট্রোপ‌লিটন পু‌লি‌শের বন্দর থানা পু‌লি‌শের পরিদর্শক (তদন্ত) ছানোয়ার হোসেন জানান, টুমচর কেরামতিয়া দাখিল মাদরাসার কাজে চন্দ্রমোহ‌নে যান মাদরাসার সুপার মাওলানা আব্দুল জলিল ও সহকারী শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন । কাজ শেষে বেলা সাড়ে ১২টার দিকে মাদরাসার সুপার মাওলানা আব্দুল জলিল, সহকারী শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন এবং তার ছেলে আলাউদ্দিনের মোটরসাইকেলে বরিশালের উদ্দেশে রওয়ানা দেন। 

চন্দ্রমোহনের ভেদুরিয়া বাজার সংলগ্ন এলাকায় বরিশাল-বাউফল আন্তঃসড়কে পৌঁছালে ইটবাহী ট্রলির সাথে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মাদরাসার সুপার মাওলানা আব্দুল জলিল এবং মোটরসাইকেল চালক আলাউদ্দিনের মৃত্যু হয়।

ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহত আলাউদ্দিনের বাবা ও মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন (৫২)। তাকে হাত ও পা ভাঙা অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগে ট্রলি নিয়ে চালক পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি ব‌লে জানান পু‌লি‌শের এই কর্মকর্তা।

রাজশাহীর সময় / এফ কে

বরগুনায় চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ
বরগুনায় কীটনাশক পান করে যুবকের আত্মহত্যা
জীবিত ব্যক্তি ভোটার তালিকায় মৃত