ঢাকা বুধবার, এপ্রিল ১৪, ২০২১
বাংলাদেশ ও ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় মুক্তিযোদ্ধার সন্তান গ্রেফতার
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৪-০৭ ১৪:৫৬:০৯
ফাইল ফটো

স্টাফ রিপোর্টার : ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কটূক্তি ও ব্যাঙ্গাত্মক ছবি পোস্ট করায় ফিরোজ কবীর (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ফিরোজ কবীর হরিপুর এলাকার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সাদেক আলী সরকারের ছেলে।

গতকাল মঙ্গলবার বিকেলে ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে তাকে গ্রেফতার করে দামকুড়া থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব হোসেন।

তিনি বলেন, ফিরোজ কবীর কয়েকদিন ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি এডিট করে ফেসবুকে পোস্ট দিচ্ছিলেন। এসব ছবির সঙ্গে কটূক্তি করে বিভিন্ন কথাও লিখছিলেন। এসব আপত্তিকর ছবি সংবলিত পোস্ট হরিপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য মো. বাদল ও স্থানীয় ছাত্রলীগের নেতাদের নজরে আসে। তাদের অভিযোগের প্রেক্ষিতে তাকে (ফিরোজ) প্রাথমিকভাবে ধরে ইউপি কার্যালয়ে নিয়ে আসা হয়। পরে তার মোবাইল ইউপি চেয়ারম্যান ও গ্রামবাসীর সামনে চেক করা হয়। তার মোবাইলে ব্যাঙ্গাত্বক ছবিগুলো পাওয়া যাওয়ায় তাকে আটক করা হয়।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল বলেন, ফিরোজ কবীর একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পরিবারকে বাড়িও দিয়েছেন। তারপরও ফিরোজের কাছ থেকে এ ধরনের অশালীন ঘৃণ্য কর্মকা- আশা করিনি। ফিরোজ কবীরের এমন কর্মকান্ডের জন্য তার দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।

দামকুড়া থানার ওসি মাহবুব হোসেন বলেন, ফিরোজকে থানা হাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলাও দায়ের করা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

রাজশাহীর সময় /এএইচ

 

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আবদুল মতিন খসরু‘র মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ
রাজশাহীতে কিশোর গ্যাং এর ৫ সদস্য গ্রেফতার
পুঠিয়ায় লকডাউন অমান্য করে যাত্রী পরিবহন করায় চালকের জরিমানা
সর্বশেষ সংবাদ