ঢাকা বুধবার, এপ্রিল ১৪, ২০২১
মাহে রমজান উপলক্ষে রাজশাহীতে টিসিবির পণ্য বিক্রি শুরু
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৪-০৭ ১৪:৫১:১৯
মাহে রমজান উপলক্ষে রাজশাহীতে টিসিবির পণ্য বিক্রি শুরু। ছবি- নগরীর কাজলা মোড় থেকে তোলা

স্টাফ রিপোর্টার : মাহে রমজান উপলক্ষে রাজশাহী ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পণ্য বিক্রি শুরু করেছে। রাজশাহীতে বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে খেজুর-ছোলাসহ ৬টি পণ্য বিক্রি করা হচ্ছে। টিসিবির রাজশাহী কার্যালয়ের গুদাম কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন বলেন, মাহে রমজান উপলক্ষে টিসিবির পণ্য দিচ্ছে সরকার। চিনি, সয়াবিন তেল, মসুর ডাল, খেজুর, ছোলা, পেঁয়াজ বিক্রি করা হচ্ছে। চলবে পুরো রমজান পর্যন্ত।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে- রাজশাহী জেলা ও মহানগর মিলে ২৬টি পয়েন্ট ডিলার পণ্য বিক্রি করছে। নগরীর মধ্যে রাজশাহী নগরের কোর্ট স্টেশন, তালাইমারী, নওদাপাড়া, চিড়িয়াখানার সামনে, সাহেববাজার ভুবন মোহন পার্কে। তবে আজ বুধবার থেকে চারটি বেড়ে ৩০টি পয়েন্ট টিসিবির পণ্য বিক্রি করবে ডিলাররা।

অন্যদিকে, নগরীর পয়েন্টগুলোতে টিসিবির পণ্য কিনতে ভীড় লক্ষ্য করা গেছে। সবার মুখে মাস্ক থাকলেও সামাজিক দূরুত্ব নিশ্চিতের বিষয়টি মানতে দেখা যায়নি। অনেকটাই পাশাপাশি দাঁড়িয়ে টিসিবির পণ্য কিনছেন। টিসিবির পণ্য ক্রেতা রহিমা বলেন, মাস্ক পরেছি। ফাঁকা-ফাঁকা দাঁড়িয়ে ছিলাম। জিনিস দেওয়ার শুরুর পরে পাশ-পাশি হয়ে গেছে সবাই। টিসিবির রাজশাহী কার্যালয়ের গুদাম কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন বলেন, টিবিসির পণ্য বিক্রিতে কোনো ধরনের প্যাকেট নেই। প্যাকেট আকারে বিক্রির অভিযোগ পেলে তার বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণ করা হবে।

রাজশাহীর সময় /এএইচ

 

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আবদুল মতিন খসরু‘র মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ
রাজশাহীতে কিশোর গ্যাং এর ৫ সদস্য গ্রেফতার
পুঠিয়ায় লকডাউন অমান্য করে যাত্রী পরিবহন করায় চালকের জরিমানা