ঢাকা বুধবার, এপ্রিল ১৪, ২০২১
বিএনপি নেত্রী নিপুণ রায় রিমান্ডে
  • Rajshahir Somoy Desk
  • ২০২১-০৩-২৯ ১৮:১৭:৫২
বিএনপি নেত্রী নিপুণ রায় রিমান্ডে

রাজশাহীর সময় ডেস্ক: নাশকতার মামলায় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য, নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীকে তিন দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (২৯ মার্চ) বাসে আগুন দেওয়া ও নাশকতার পরিকল্পনার অভিযোগে নিপুণ রায়সহ আরও একজনকে তিন করে রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালত। রিমান্ডে নেওয়া অন্য আসামির নাম হাজি আরমান হোসেন।

আদালতের জিআর শাখার এসআই সাইফুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার দুপুরে হাজারীবাগ থানার মামলায় তদন্ত কর্মকর্তা সুদীপ কুমার বিশ্বাস তাদের সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে হাজির করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিলের আবেদন করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষ বিরোধিতা করে। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক রিমান্ডের এ আদেশ দেন।

এর আগে রোববার (২৮ মার্চ) বিকেল ৪টার দিকে রাজধানীর রায়েরবাজার এলাকার নিজ বাসা থেকে নিপুণ রায়কে গ্রেফতার করে র‌্যাব। নিপুণ রায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ। নিপুণ রায়ের বাবা অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী বিএনপির ভাইস চেয়ারম্যান।

নিপুণ রায়েকে গ্রেফতারের পর রোববার রাতে র‌্যাবের আইন ও গণমাধ্যম বিভাগের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, শনিবার (২৭ মার্চ) রাজধানীর জনপথ মোড় ও মালিবাগে বাসে অগ্নিসংযোগের ঘটনায় নিপুণ রায়কে গ্রেফতার করা হয়েছে।

রাজশাহীর সময় / এফ কে

করোনায় জামায়াতের সাবেক আমীর মুকবুলের মৃত্যু
খালেদা জিয়া শারীরিক অবস্থা স্থিতিশীল : চিকিৎসক
খালেদা জিয়ার করোনা আক্রান্ত হওয়ার রিপোর্ট ভুয়া : মামুন