বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৬:৩৮ অপরাহ্ন

মেসিকে নিয়ে কোনো ঝুঁকি নয়

মেসিকে নিয়ে কোনো ঝুঁকি নয়

ক্রিড়া ডেস্ক : ফুটবলবিশ্বকে অনেকটা অবাক করেই ইন্টার মিলানের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মেসিকে দলে রেখেছেন বার্সেলোনা কোচ আর্নেস্তো ভালভের্দে। ইন্টারের মাঠ সান সিরোয়  আজ মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ২টায় মুখোমুখি হবে দুই দল। কিন্তু দলে রাখলেও একাদশে খেলানোর আগে দশবার ভাববেন বার্সা কোচ। দলের এবং বিশ্বের অন্যতম সেরা এই তারকাকে নিয়ে কোনোরকম ঝুঁকি নিতে রাজী নন তিনি।

ভালভের্দে বলেছেন, ‘লিও খেলার মতো পর্যায়ে আছে কিন্তু আমাদের অপেক্ষা করতে হবে। এটা নির্ভর করছে অনুশীলনের ওপর। (আমার হাতে) তিন-চারটা বিকল্প আছে। আমরা মেসিকে নিয়ে কোনো ঝুঁকি নিব না। আমি মনে করি, সে এখানে থাকলে অন্য যে কোনোকিছুর চেয়ে ভালো কারণ আমাদের বেছে নেওয়ার জন্য একজন বেশি খেলোয়াড় থাকবে। তবে অবশ্যই, এর জন্য মেসির সেরে উঠতে হবে।’

গত ২০ অক্টোবর সেভিয়ার বিপক্ষে লিগ ম্যাচে বল দখলের লড়াইয়ে পড়ে গিয়ে মেসির ডান হাতের রেডিয়াল হাড়ে চিড় ধরা পড়ে। গত বুধবার ফিটনেস অনুশীলন দিয়ে দলে ফিরেছেন মেসি। কিন্তু মিলানের বিপক্ষে মেসিকে কতটুকু ব্যবহার করা হবে সে বিষয়ে ভালভের্দে আরও বলেন, ‘এই অবস্থানে থেকে গ্রুপ পর্বে চতুর্থ ম্যাচ খেলা দারুণ। কিন্তু আমি খুব বেশি ঝুঁকি নিতে চাই না। আমরা ম্যাচটির জন্য প্রস্তুতি নিচ্ছি। অবশ্যই আমরা জিততে চাইব।’সূত্র:কালের কণ্ঠ।

উল্লেখ্য, টানা তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপে শীর্ষে রয়েছে বার্সেলোনা। ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইন্টার মিলান। জয়ের ধারায় থেকে শীর্ষস্থান অক্ষুণ্ন রাখাই এখন ভালভের্দের প্রধান লক্ষ্য।

রাজশাহীর সময় ডট কম০৭ নভেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com