বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ১২:২৭ পূর্বাহ্ন

চারঘাটে প্রাইজ মানি ফুটবল টুর্ণামেন্ট খেলা উদ্ধোধন

চারঘাটে প্রাইজ মানি ফুটবল টুর্ণামেন্ট খেলা উদ্ধোধন

চারঘাট (রাজশাহী) প্রতিনিধিঃ খেলাধূলায় বাড়ে বল,মাদক ছেড়ে মাঠে চল এই প্রতিবাদ্য বিষয় সামনে রেখে চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের কালুহাটি অন্বেষা ক্লাব আয়োজনে প্রাইজ মানি ফুটবল টুর্ণামেন্ট খেলা উদ্ধোধন করেন জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ।

গত শুক্রবার বিকেল ৪টায় কালুহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ খেলায় মোট ১৬টি দল অংশ গ্রহণ করেন।

কালুহাটি অন্বেষা ক্লাবের সভাপতি আবুল কালামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ।

এসময় উপস্থিত ছিলেন আড়ানী পৌর মেয়র মুক্তার হোসেন, কালুহাটি অন্বেষা ক্লাবের সহ সম্পাদক ও উদ্যেক্তা সাবেক মেম্বার কামাল হোসেন, সাধারন সম্পাদক আবুল আলিম,কোষাধক্ষ্য রেজাউল করিম,কালুহাটি পাদুকা শিল্প মালিক সমবায় সমিতির সাধারন সম্পাদক সোহেল রানাসহ কমিটির সদস্যবৃন্দ।

ফুটবল টুর্ণামেন্ট খেলাটি পরিচালনা করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার রেফারী আবুল কালাম আজাদ। উদ্বোধনী খেলা নাটোর গুরূপুর একাদশ ৪-২ গোলে পুঠিয়া একাদশকে পরাজিত করেন এবং শনিবার বিকেলে চারঘাট পান্নাপাড়া ক্লাব বনাম কুষ্টিয়া পোড়াদহ একাদশ ক্লাবের খেলাটি ১-১ গোলে ড্র হয় বলে নিশ্চিত করেছেন কালুহাটি অন্বেষা ক্লাবের সহ সম্পাদক ও উদ্যেক্তা সাবেক মেম্বার কামাল হোসেন।

এব্যাপারে কালুহাটি অন্বেষা ক্লাবের সহ-সম্পাদক ও সাবেক মেম্বর কামাল হোসেন বলেন, প্রতিদিন এ খেলা দেখার জন্য পুঠিয়া,চারঘাট, বাঘা ও বাঘাতিপাড়া থেকে হাজার হাজার দর্শক মাঠে ভিড় করেন। নক-আউট লীগ পদ্ধতিতে টূর্ণামেন্ট অনুষ্ঠিত হচ্ছে এবং প্রাইজ মানি ফুটবল টুর্ণামেন্ট চ্যাম্পিয়ন পুরস্কার নগদ ৫০ হাজার টাকা ও রানার আপ দল পাবে ৩০ হাজার টাকা।

রাজশাহীর সময় ডট কম২৭ অক্টোবর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com