সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০২:৫২ অপরাহ্ন

হবিগঞ্জে যুবকের লাশ উদ্ধার, আটক ২

হবিগঞ্জে যুবকের লাশ উদ্ধার, আটক ২

রাজশাহীর সময় ডেস্কহবিগঞ্জের শায়েস্তাগঞ্জ অলিপুরে মামুন মিয়া (২৬) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মামুন মিয়া সদর হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের কান্দিগাও গ্রামের মৃত নূর আলী সর্দারের ছেলে। এ ঘটনায় নিহতের স্বজন ও পুলিশের কাছ থেকে দু’ ধরনের বক্তব্য পাওয়া গেছে।

পরিবারের লোকজনদের দাবি, নারী নিয়ে বিরোধের জের ধরে ওই ব্যক্তিকে শ্বাসরোধ হত্যা করেছে। আর পুলিশ বলছে, ওই শ্রমিক হাঁপানি রোগে আক্রান্ত ছিল।

ময়নাতদন্ত রিপোর্ট পেলে এ ঘটনার রহস্য উদঘাটন হবে বলে জানিয়েছে শায়েস্তাগঞ্জ থানার ওসি।

নিহত মামুন মিয়ার চাচাত ভাই রফিক মিয়া জানান, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সন্ধ্যায় সে তার কর্মস্থলে যায়। কাজ শেষে বিশ্রাম নিতে যায়। সকালে পরিবারের লোকজন সংবাদ পান মামুন মিয়া মারা গেছেন। পরে তারা এ বিষয়টি শায়েস্তাগঞ্জ থানা পুলিশকে অবগত করলে লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়। মামুন মিয়ার সাথে পাশ্ববর্তী গ্রামের একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। এ সম্পর্কের জের ধরে তার সাথে মেয়ের পরিবারের বিরোধ চলছিল। তিনি ধারণা করছেন এ জের ধরেই মামুনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তিনি এ ঘটনাটির সুষ্ঠু তদন্তের দাবি জানান।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানান, নিহত হাঁপানি রোগে আক্রান্ত ছিল। ধারণা করা হচ্ছে, এই রোগে আক্রান্ত হয়ে সে মারা গেছে। জিজ্ঞাসাবাদের জন্য দুজনে আটক করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন হাতে পেলে এ ঘটনার রহস্য উদঘাটন হবে।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোনও অভিযোগ পাওয়া যায়নি বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

রাজশাহীর সময় ডট কম ২৭ অক্টোবর, ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com