সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০২:৫১ অপরাহ্ন

দুর্নীতির কোটি টাকার চেক-ফেনসিডিলসহ আটক, চট্টগ্রাম কারাগারের জেলার

দুর্নীতির কোটি টাকার চেক-ফেনসিডিলসহ আটক, চট্টগ্রাম কারাগারের জেলার

রাজশাহীর সময় ডেস্ক : বিজয় এক্সপ্রেস থেকে কোটি টাকার চেক, নগদ সাড়ে ৪৪ লাখ টাকা ও ১২ বোতল ফেনসিডিলসহ চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার (কারা তত্ত্বাধায়ক) সোহেল রানা বিশ্বাসকে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার দুপুরে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস নামের একটি যাত্রীবাহি বাস থেকে তাকে আটক করে ভৈরব রেলওয়ে পুলিশের সদস্যরা।

এ তথ্য নিশ্চিত করেছেন ভৈরব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল মজিদতিনি জানান, আটক সোহেল রানা বিশ্বাস দুপুরে চট্টগ্রাম থেকে বিজয় এক্সপ্রেস আন্তনগর ট্রেনে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে নগদ ৪৪ লাখ ৪৩ হাজার টাকা ও ১ কোটি ৩০ লাখ টাকার ব্যাংক চেক জব্দ করা হয়েছে। এছাড়াও তার স্ত্রীর নামে ২ কোটি ২০ লাখ টাকার এফডিআর সংক্রান্ত নথি উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, আটকের সময় সোহেল রানা মদ্দপ অবস্থায় ছিলেন। চট্টগ্রাম কারা সূত্র জানিয়েছে, বন্দিদের সঙ্গে সাক্ষাত, বন্দিদের খাবার সরবরাহ, মাদক সরবরাহ, হাসপতাল বেডে শীর্ষ সন্ত্রাসী ও জঙ্গিদের সুবিধা দেয়াসহ নানা অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

প্রতিমাসে লাখ লাখ টাকা অবৈধ আয় করেন তিনি। চট্টগ্রাম কারাগারে যোগদানের পর থেকে তিনি বেপরোয়া হয়ে ওঠেন। ন্নিম সারির কর্মকর্তারা তার এসব অপকর্মের প্রতিবাদ করলে তাদের ভাগ্যে জোটে বদলি।সোহেল রানা গ্রেফতার হওয়ায় কারাগারের অনেক কর্মকর্তা ও কারারক্ষী প্রকাশ্যে না বললেও ভেতরে ভেতরে খুশি হয়েছেন।

কারা অধিদফতরের উপ-মহাপরিদর্শক (চট্টগ্রাম বিভাগ) পার্থ গোপাল বণিক বলেন, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাসকে আটকের বিষয়টি শুনেছি। তার কাছ থেকে অবৈধ টাকা ও ফেনসিডিল পাওয়া গেছে। তিনি অফিস থেকে ছুটি নিয়েছিলেন।

এ বিষয়টি আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। এ ঘটনায় মামলা হওয়ার পর তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সুত্র বিডি নিউজ

রাজশাহীর সময় ডট কম২৭ অক্টোবর  ২০১৮ 





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com