সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৩:২৪ অপরাহ্ন

বাবাকে পিটিয়ে মারল আইনজীবী ছেলে

বাবাকে পিটিয়ে মারল আইনজীবী ছেলে

রাজশাহীর সময় ডেস্ক : সিরাজগঞ্জের তাড়াশে আইনজীবী ছেলের লাঠির আঘাতে বাবা ওসমান আলী প্রামানিকের (৭০) মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে ছেলে এ্যাডভোকেট ফারুক আহমেদের সঙ্গে তার বাবার ঝগড়া হয়। এক পর্যায়ে তার বাবাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা জানায়, একমাত্র ছেলে এ্যাডভোকেট ফারুক আহমেদের (২৮) সঙ্গে পাবিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তার বাবা ওসমান প্রামানিকের মাঝে মধ্যেই ঝগড়া হতো। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সন্ধ্যায় দুজনের মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে ফারুক তার বাবাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে পালিয়ে যায়।

পরে স্বজনরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তিনি মারা যান।

তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে শুক্রবার দুপুরে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী ছকিনা খাতুন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।সূত্র:যুগান্তর।

রাজশাহীর সময় ডট কম২৬ অক্টোবর  ২০১৮ 





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com