বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ১২:০৫ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একদিনে চারজনের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একদিনে চারজনের লাশ উদ্ধার

রাজশাহীর সময় ডেস্ক : নারায়ণগঞ্জের  সিদ্ধিরগঞ্জে একদিনে মিলেছে চারজনের লাশ। পৃথক পৃথক স্থান থেকে এসব লাশ উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকা থেকে অজ্ঞাত এক ব্যক্তির খণ্ডিত লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের ধারণা, বুধবার রাতে গাড়িচাপায়  নিহত হন তিনি। পরে লাশের ওপর দিয়ে একাধিক যানবাহন চলাচল করায় ছিন্নভিন্ন হয়ে যায়। লাশটি পুরুষের মনে হলেও মুখসহ দেহের কিছুই চেনা যায়নি।

পাশাপাশি বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার খলিল মিয়ার বাসা থেকে লায়লা আক্তার (৩০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে- শ্বাসরোধে গৃহবধূকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার স্বামী শাহিন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

এদিকে, কদমতলী এলাকায় বৃহস্পতিবার দুপুরে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে নিজের পরনের ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে মরিয়ম (১৬) নামের এক স্কুলছাত্রী। আত্মহত্যার আগে চিরকুটে আত্মহত্যার কারণ উল্লেখ করে গেছে ওই স্কুলছাত্রী। এতে রাতুল নামের এক যুবকের প্রেমে ব্যর্থ হয়ে সে আত্মহত্যা করেছে বলে উল্লেখ করেছে। মৃত মরিয়ম বরগুনার কদমতলী থানাধীন সোনাখালী এলাকার মৃত মাসুদের মেয়ে।

অপরদিকে, সিদ্ধিরগঞ্জের বার্মাশিল এলাকার তেল ব্যবসায়ী আনোয়ার হোসেন মেহেদির বাড়ির পুকুর থেকে অজ্ঞাত এক যুবকের (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি প্রতিবন্ধী ছিলেন। তার একটি পা ছিল না বলে জানায় পুলিশ।

চারজনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম বলেন, লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে রোববার ভোরে নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে চার যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। ঢাকা-সিলেট মহাসড়কের সাতগ্রাম ইউনিয়নের পাচঁরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে লাশগুলো উদ্ধার করা হয়। 

রাজশাহীর সময় ডট কম২৬ অক্টোবর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com