সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০২:৫১ অপরাহ্ন

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআইসহ নিহত ৩

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআইসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় রেলওয়ের নিরাপত্তা বাহিনীর দুই সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার জেলার গোদাগাড়ী উপজেলার সোনাদীঘি ও রাজশাহী নগরীর উপ-শহরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আল ইসলাম (৩০), মো. আলাউদ্দিন (২৩) ও মিদুল ইসলাম (৯)।

এদের মধ্যে আল ইসলাম রাজশাহী রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) এবং আলাউদ্দিন পশ্চিমাঞ্চল রেলওয়ের নিরাপত্তা প্রহরী পদে কর্মরত ছিলেন।

দুপুরে গোদাগাড়ী উপজেলার সোনাদীঘি এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে মোটরসাইকেল ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে তারা নিহত হন।

গোদাগাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, আল ইসলাম ও আলাউদ্দিন মোটরসাইকেলে চড়ে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলেন। পথে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আলাউদ্দিন নিহত হন। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পর মারা যান আল ইসলাম।

অন্যদিকে রাজশাহী নগরীর উপশহরে বেপরোয়া ট্রাকের চাপায় প্রাণ হারায় শিশু মৃদুল। তিনি নগরীর মালদা কলোনীর মোতাহার হোসেনের ছেলে।

নগরীর বোয়ালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, বিকেলে নগরীর উপশহরে বেপরোয়া একটি ট্রাক কয়েকজন পথচারীকে চাপা দিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে মৃদুলসহ কয়েকজন পথচারী আহত হন। তাদের রামেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃদুলকে মৃত ঘোষণা করেন।

রাজশাহীর সময় ডট কম২৬ অক্টোবর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com