মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৯:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে ২৫ বোতল ফেন্সিডিল জব্দ, আসামীর নাম বাদ দিয়ে ১৫ বোতলের মামলা দিলো বিজিবি আন্তর্জাতিক হিজড়া দিবস উপলক্ষে নগরীতে হিজড়াদের র‌্যালী সাংবাদিক ফাত্তাহ্’র পিতার মৃত্যুতে সাংবাদিক সংস্থার শোক নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত কক্সবাজার জেলা জামায়াতের সেক্রেটারির লাশ উদ্ধার চারঘাটে মাদক সম্রাট হাসেম আটক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে রাসিক মেয়রের বাণী “ষড়ং আর্ট গ্রুপের প্রতিষ্ঠাতা” রাজশাহীর সোমা এবার পেলেন ভারতের ‘অগ্নিপথ এ্যাওয়ার্ড’ রাজশাহীতে শেষ হলো সপ্তাব্যাপি কর মেলা আদায় ১৫ কোটি ৫৩ লাখ ভেদরগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসাদুজ্জামান সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চলছেন
তনুশ্রীর ভিডিও বার্তা নিয়ে হাজির হয়েছেন, রাখি

তনুশ্রীর ভিডিও বার্তা নিয়ে হাজির হয়েছেন, রাখি

বিনোদন ডেস্ক : সম্প্রতি সাংবাদিক সম্মেলনে বলিউড তারকা তনুশ্রী দত্তের বিরুদ্ধে এমন অনেক মন্তব্য করেছিলেন রাখি সাওয়ান্ত বলেছেন, তনুশ্রী ‘নেশাগ্রস্থ’, তনুশ্রীর অভিযোগ ‘মিথ্যা’। বিষয়টি প্রকাশ্যে আসার পরে ১০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে মানহানির মামলা করেন তনুশ্রী। তবে তাতে কী, দমতে রাজি নন রাখি। এবার হাজির হয়েছেন ভিডিও বার্তা নিয়ে।

কিছু দিন আগেই রাখি প্রকাশ্যে বলেছিলেন, তনুশ্রী ড্রাগ নিয়ে ‘হর্ন ওকে প্লিজ’ (২০০৯) ছবির সময়ে এতটাই নেশাগ্রস্ত ছিলেন যে, নিজেকে মেকআপ ভ্যানে বন্দি করে রাখেন। তখন তনুশ্রীর জায়গায় রাখিকে অভিনয় করার জন্য অনুরোধ করেন ছবির কোরিওগ্রাফার গণেশ আচার্য।

এবার মানহানির মামলার পর মুখ খুললেন রাখি। ইন্সটাগ্রামে সিরিজ ভিডিওতে রাখি বলেন, ‘এটা তনু্শ্রীর পাবলিসিটি স্টান্ট। আসলে নানা পটেকর বা রাজ ঠাকরে কেউ তাকে পাত্তা দেননি। একটা ভিসা, একটা ব্যাংক অ্যাকাউন্ট আর বলিউডে একটু জমি, এর জন্যই এত সব করলো তনুশ্রী।’

অন্য আরো একটি ভিডিওতে চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন রাখি। বলেন, ‘দশ বছর আগে তনুশ্রীর সঙ্গে আমি মিশতাম। ও তখন রোজ র‌্যাপ পার্টিতে যেত, নেশা করত। এমন দু’একটা পার্টিতে আমিও গিয়েছি। ঈশ্বরকে ধন্যবাদ, ওর সঙ্গে বন্ধুত্ব বাড়াইনি। না হলে আমায় রিহ্যাব-এ যেতে হতো।

এছাড়া নিজের মাথার উপর ১০ কোটি টাকার মানহানির মামলা নিয়ে তনুশ্রীর বিরুদ্ধেও মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন তিনি। তাকে ‘নীচু ক্লাসের মেয়ে’ বলায় তনুশ্রীর বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করবেন বলে জানিয়েছেন তিনি।

রাজশাহীর সময় ডট কম২৫ অক্টোবর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com