মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৯:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে ২৫ বোতল ফেন্সিডিল জব্দ, আসামীর নাম বাদ দিয়ে ১৫ বোতলের মামলা দিলো বিজিবি আন্তর্জাতিক হিজড়া দিবস উপলক্ষে নগরীতে হিজড়াদের র‌্যালী সাংবাদিক ফাত্তাহ্’র পিতার মৃত্যুতে সাংবাদিক সংস্থার শোক নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত কক্সবাজার জেলা জামায়াতের সেক্রেটারির লাশ উদ্ধার চারঘাটে মাদক সম্রাট হাসেম আটক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে রাসিক মেয়রের বাণী “ষড়ং আর্ট গ্রুপের প্রতিষ্ঠাতা” রাজশাহীর সোমা এবার পেলেন ভারতের ‘অগ্নিপথ এ্যাওয়ার্ড’ রাজশাহীতে শেষ হলো সপ্তাব্যাপি কর মেলা আদায় ১৫ কোটি ৫৩ লাখ ভেদরগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসাদুজ্জামান সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চলছেন
সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজরের ছুরিকাঘাতে গুরুত্বর আহত ২ পুলিশ কর্মকর্তা : উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজরের ছুরিকাঘাতে গুরুত্বর আহত ২ পুলিশ কর্মকর্তা : উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর

ছবি- সংগ্রহীত

রাজশাহীর সময় ডেস্ক : নওগাঁয় অবসরগ্রহণ প্রস্তুতি ছুটিতে থাকাকালীন সেনাবাহিনীর এক মেজর কর্ত্ক ছুরিকাঘাতে আহত হয়েছেন দুই পুলিশ কর্মকর্তা।

নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ তদন্ত মো. আনোয়ার হোসেন এবং সাব  ইন্সপেক্টর হানিফ উদ্দিন মন্ডল নামের ঐ দুই পুলিশ কর্মকর্তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে ইন্সপেক্টর আনোয়ার হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

সদর থানর অফিসার্স ইনচার্জ মো. আব্দুল হাই জানান, সেনাবাহিনী থেকে বাধ্যতামূলকভাবে অবসরপ্রাপ্ত মেজর মাহতাব-ই-রাজু টাঙ্গাইল ক্যান্টনমেন্টে কর্মরত  ছিলেন। প্রায় এক বছর পূর্বে তাকে বাধ্যতামূলকভাবে অবসর প্রদান করা হয়। পারিবারিকভাবে দাবী করা হয়েছে, বর্তমানে তিনি মানষিকভাবে অসুস্থ।

গত তিনদিন আগে নওগাঁ শহরের উকিলপাড়াস্থ বাসায় এসে নানাভাবে পরিবারের সদস্যদের উত্যক্ত করছিল। মা ও বোনকে মারধর করছিল। মাকে মেরে ফেলার হুমকী প্রদান করছিল। ঘরের দরজা বন্ধ  করে মা ও বোনকে মারধর করার অভিযোগও করেন তারা। এসব থেকে নিবৃত্ত করতে পুলিশের  সহযোগিতা চেয়ে উক্ত রাজুর বোন নাজনীন নাহার গত ২৩ অক্টোবর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এরই প্রেক্ষিতে গত মঙ্গলবার রাত ১১টার দিকে নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ তদন্তু আনোয়ার হোসেন, এ এস আই হানিফ উদ্দিন মন্ডলস সঙ্গীয় ফোর্সসহ তাদের বাড়িতে  যান। এ সময় মেজর মাহতাব-ই-রাজু তাদের উপর চড়াও হয়। এক পর্যায়ে তাকে বুঝিয়ে তারা সেখান থেকে চলে আসেন। পরে রাজু আত্মহত্যা করবে বলে দরজা ভিতর থেকে বন্ধ করে দেন।

এ সময় তার মা ও বোন পুনরায় ছেলে ও ভাইকে বাঁচানোর আবেদন করলে ওসি ঘরের তালা ভেঙে প্রবেশ করলে  ধারলো ছুরি নিয়ে অতর্কিত হামলা চালায় রাজু। এতে ইন্সপেক্টর আনোয়ার হোসেনের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

একই সাথে  সাব ইন্সপেক্টর হানিফ উদ্দিনও ছুরিকাঘাতে আহত হন। মারাত্মকভাবে আহত অবস্থায়  আনোয়ার হোসেন ও হানফি উদ্দিনকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত পুলিশ ইন্সপেক্টর মো. আনোয়ার হোসেনকে গতকাল বুধবার বিকেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। সূত্র: আমাদের নতুন সময়।

রাজশাহীর সময় ডট কম২৫ অক্টোবর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com