বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ১২:৩৩ পূর্বাহ্ন

প্রথম টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে ৬৬ রানে হারাল পাকিস্তান

প্রথম টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে ৬৬ রানে হারাল পাকিস্তান

আব্দুল্লাহ সাদাত : আবুধাবিতে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে ৬৬ রানে হারাল তারা। বুধবার ১৫৫ রানের জবাবে পাক বোলারদের দাপটে মাত্র ৮৯ রানেই গুটিয়ে গেল অজিদের ইনিংস।

আবু ধাবিতে প্রথম কুড়ি বিশের ম্যাচে টসে জিতে পাকিস্তানকে এদিন ব্যাট করতে পাঠান অজি দলনায়ক অ্যারন ফিঞ্চ। ওপেনার বাবর আজমের ৫৫ বলে অপরাজিত ৬৮ ও মহম্মদ হাফিজের ৩০ বলে ৩৯ রান পাকিস্তানের ইনিংসকে মজবুত জায়গায় দাঁড় করিয়ে দেয়। যদিও হাফিজ প্যাভিলিয়নে ফিরতেই কার্যত ধস নামে পাক ব্যাটিং লাইন আপে। শেষ অবধি হাসান আলিকে সঙ্গে নিয়ে দলের রান দেড়শো পার করেন আজম। অপরাজিত ১৭ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন আলি।

১৫৬ রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে শুরু থেকেই নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে অস্ট্রেলিয়া। ইমাদ ওয়াসিম, ফাহিম আশরাফদের সামনে খড়কুটোর মত ভেঙে পড়ে অজিদের ব্যাটিং লাইন আপ। পাক বোলারদের দাপটে সর্বসাকুল্যে ৮৯ রান তুলতে সমর্থ হয় অস্ট্রেলিয়া। টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে যা তাদের তৃতীয় সর্বনিম্ন স্কোর। অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ রান করেন কুল্টার নাইল (৩৪)।

পাকিস্তানের সবচেয়ে সফল বোলার ইমাদ ওয়াসিম নেন ৩টি উইকেট। এছাড়া ফাহিম আশরাফ ও শাহিন আফ্রিদি ২টি এবং হাসান আলি ও শাদাব খান নেন একটি করে উইকেট। এই জয়ের ফলে তিন ম্যাচের সিরিজে পাকিস্তান এগিয়ে গেল ১-০ ব্যবধানে।

রাজশাহীর সময় ডট কম২৫ অক্টোবর  বৃহস্পতিবার ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com