মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৯:৫১ অপরাহ্ন

‘মন খারাপে বৃষ্টি’তে কৌশানিকে মিস করছেন বনি

‘মন খারাপে বৃষ্টি’তে কৌশানিকে মিস করছেন বনি

তামান্না হাবিব নিশু: সম্প্রতি মুক্তি পেয়েছে ‘গার্লফ্রেন্ড’ ছবির নতুন গান ‘মান খারাপে বৃষ্টি’৷ বনি-কৌশানির লাভ স্টোরির ট্রাজিক প্রাটকে তুলে ধরা হয়েছে এই গানে৷ ছবির এই গানটিও বাকি গানের মতো সুপারহিট। গানটি রিলিজ হওয়ার কিছুক্ষণের মধ্যেই অসংখ্য লাইকসের পাশাপাশি ফ্যানদের প্রশংসায় ভরে উঠছে সোশ্যাল মিডিয়া৷ ছবির ট্রেলার, গান সবই মনে ধরেছে সিনেপ্রেমীদের। তাছাড়া বনি-কৌশানির রিল লাইফ কেমিস্ট্রি আগে থেকে সুপারহিট।

তাই গল্প যাই হোক না, প্রেম কিন্তু হান্ড্রেড পার্সেন্ট পিওর। অভিনেতা বনি সেনগুপ্তের জন্মদিনে ভক্তদের সারপ্রাইজ হিসেবে তাঁর নতুন এই ফিল্মের পোস্টার

সেই ছবির টাইটেল ট্র্যাক মুক্তি পেতেই ভাইরাল হয়ে গিয়েছিল৷ ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছে সুরিন্দর ফিল্মস। মুভির পরিচালক রাজা চন্দ। তিনিই প্রথম নিজের ফেসবুক ওয়ালে কৌশানি এবং বনির সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন।

ছবির চিত্রনাট্য অনুযায়ী, একটি বখাটে ছেলে। একটি মেধাবী মেয়ে। রাগী বাবা। ফুচকা খাওয়া থেকে সিনেমা দেখা-গদগদ প্রেমের সিন। অ্যাজ ইউজ্যুয়াল বাড়ি থেকে মেয়েটির অন্যত্র সমন্ধ দেখা। তারপর সেই মোক্ষম ডোজ। শ্বশুড়- জামাইয়ের ঢিসুম ঢিসুম পর্ব। আর এসবের মধ্যে আছে কিছু কমেডি। আর ইমোশন ডায়ালগ।

নেটিজেনের মতেবুঝতেই পারছেন ট্রেলারে তেমন মাত করতে পারেননি রাজা চন্দ। সুতরাং এই সিনেমার ইউএসপি বলতে এখন বনি-কৌশানির রিয়েল লাইফ রোম্যান্স! যদিও নায়িকা আগেই জানিয়েছেন, “এই ছবিতে আমার চরিত্রের সঙ্গে বাস্তবের আমার কোনও মিল নেই।

এখানে আমার ডায়লগ কম, এক্সপ্রেশন বেশি। ডাল লাইফ মেয়েটার। অর্থোডক্স ফ্যামিলি। সেখান থেকে বনির সঙ্গে দেখা হওয়া। প্রেম। ফ্যামিলি ডিফারেন্স, স্টেটাস- এ সব পেরিয়ে কী করে প্রেম হয় সেই জার্নিটা রয়েছে ছবিতে। আদৌ হ্যাপি এন্ডিং হয় কিনা সেটাই গার্লফ্রেন্ডে দেখতে হবে।”সূত্র:কলকাতা 24×7

 

রাজশাহীর সময় ডট কম – ২৫ অক্টবর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com