সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০২:৫২ অপরাহ্ন

বিখ্যাত অভিনেতার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘি

বিখ্যাত অভিনেতার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘি

তামান্না হাবিব নিশু: রাজনীতি থেকে বিনোদন, যৌন হেনস্তার বিরুদ্ধে মহিলারা সরব হয়েছেন সব ক্ষেত্রেই। #MeToo মুভমেন্টের জেরে পদত্যাগ করতে হয়েছে খোদ কেন্দ্রীয় মন্ত্রী এমজে আকবরকে। নানা পাটেকরের বিরুদ্ধে অভিযোগের ঝড় শুরু। বাদ যাননি কৈলাস খের, অলোকনাথ, সাজিদ খান- অভিযুক্তদের তালিকায় রয়েছেন বলিউডের কেউকেটারা। সেই তালিকায় নাম উঠেছে তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের।

‘কিজি অউর ম্যানি’র সহ অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘি তাঁর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন। তাঁর দাবি, শ্যুটিং-এর সেটে আচরণ ঠিক ছিল না সুশান্তের। অতিরিক্ত ফ্রেন্ডলি হওয়ার চেষ্টা করেছিলেন সুশান্ত৷ যার জেরে বিরক্ত হয়ে সেট ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন সঞ্জনা৷

সেই অভিযোগ নিয়ে মুখ খুলেছিলেন সুশান্ত সিং রাজপুত৷ সঞ্জনার সঙ্গে সুশান্তের বাক্যালাপের স্ক্রিনশট পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। সুশান্ত টুইট করে নিজেদের মধ্যে হওয়া কথাবার্তা সামনে এনেছেন। ট্যুইটারে তিনি লিখেছেন, “ব্যক্তিগত তথ্য ফাঁস করতে আমার একটুও ইচ্ছে করছে না। কিন্তু প্রচার পেতে শুটিং-এর প্রথম থেকে শেষ দিন পর্যন্ত সঞ্জনার সঙ্গে এটাই হয়ে এসেছে”।

এবার সেই সমস্ত স্ক্রিনশটের জবাব দিলেন সঞ্জনা সাঙ্ঘি৷ সঞ্জনার জবাবে হতবাক নেটিজেন৷ প্রতিটি অভিযোগ ফিরিয়ে নিয়েছেন তিনি৷ ট্যুইটে লিখেছেন, “আমেরিকা থেকে ফিরে শুনছি অনেক কিছুই ঘটে গিয়েছে৷ আমার সঙ্গে ‘কিজি অউর ম্যানি’র সেটে কিছু হয়নি৷ এবার বিষয়টি নিয়ে কথা বলা বন্ধ করা হোক৷”

নায়িকার এই জবাবে অত্যন্ত বিরক্তি প্রকাশ করেছে সকলে৷ সাইবারবাসীর দাবি, #MeToo র অপব্যবাহর করেছেন তিনি৷ নিজের ছবির পাব্লিসিটি করার জন্য এতটা নীচে নেমেছেন৷ এছাড়া তাঁকে নিয়ে নানা মহলে নানা প্রশ্ন উঠছে৷ এতদিন তিনি যে বিষয়কে নিয়ে কাটাছেড়া করেছেন হঠাৎ বলছেন কিছুই তেমন ঘটেনি৷

পরিচালক মুকেশ ছাবরার ছবি ‘কিজি অউর ম্যানি’তে সঞ্জনা সাঙ্ঘি এবং সুশান্ত সিং রাজপুত অভিনয় করছেন নাম ভূমিকায়। পরিচালকের নিজের বিরুদ্ধেও যৌন হেনস্তার অভিযোগ এসেছে। সে অভিযোগ অস্বীকার করেছেন মুকেশ। “অনেক বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছি। যে কেউ যখন খুশি পুরনো নাম মনে করে করে যেমন তেমন অভিযোগ করে চলেছে, এটা খুবই দুর্ভাগ্যজনক।

রাজশাহীর সময় ডট কম – ২৫ অক্টবর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com