বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ১২:৩৯ পূর্বাহ্ন

রাজশাহী নগরীর মতিহারে ইয়াবার ব্যবসায়ী রুবেল ও তার সহযোগী আটক

রাজশাহী নগরীর মতিহারে ইয়াবার ব্যবসায়ী রুবেল ও তার সহযোগী আটক

নিজস্ব প্রতিবেদক:  রাজশাহী মহানগরীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ বুধবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর মতিহার থানাধিন মিজানের মোড় এলাকায় খদ্দেরের নিকট ইয়াবা বিক্রির করার সময় তাদের হাতেনাতে আটক করে মির্জাপুর ফাঁড়ী ইনচার্জ এসআই আব্দুর রহিম ও সঙ্গীয় ফোর্স।

আটককৃতরা হলো: নগরীর মতিহার থানাধিন মিজানের মোড় এলাকার মোঃ আমিরুল ইসলামের ছেলে (টেকনাফ থেকে ইয়াবা নিয়ে আসা মাদক ব্যবসায়ী) মোঃ রুবেল আলী (২৯) ও নগরীর মতিহার থানাধিন ধরমপুর মোল্লা স্কুলের পাশের এলাকার মৃত মইনুদ্দিনের ছেলে বাবু (৩৫)।

জানতে চাইলে মির্জাপুর ফাড়ির ইনচার্জ এসআই আব্দুর রহিম জানান, মাদক বিরোধি অভিযান চালানোর সময় খদ্দেরের নিকট ইয়াবাইয়াবা বিক্রি করার সময় মোঃ রুবেল আলী ও বাবু নামের দুই মাদক ব্যবসায়ীকে ১৫পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলেও জানান মির্জাপুর ফাড়ির ইনচার্জ।

এদিকে রুবেলের আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে অর্ধ-শতাধিক স্থানীয় লোকজন ও শ্যামপুর এলাকার স্থানীয় পাতি নেতাদের মির্জপুর ফাঁড়ীর সামনে দেখা যায়।

নাম প্রকাশ না করার শর্তে মাদক ব্যবসা থেকে সরে আসা দুইজন স্থানীয় ব্যক্তি বলেন, গত আনুমানিক ৬/৭ বছর যাবত সরাসরি টেকনাফ থেকে ইয়াবা নিয়ে এসে মাদক ব্যবসায়ী লতিব ও তার স্ত্রী রঙ্গিলাকে সরবরাহ্ করে।

পরে তারা বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী মূল্যে বিক্রি করে। আর এ ভাবেই পুলিশের ধরা ছোয়ার বাইরে থাকে রুবেল।

রাজশাহীর সময় ডট কম২৪ অক্টোবর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com