সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৩:৩৭ অপরাহ্ন

মেয়াদর্ত্তীণ পণ্য বিক্রির দায়ে দুর্গাপুরে তিন ব্যবসায়ীর অর্থদন্ড

মেয়াদর্ত্তীণ পণ্য বিক্রির দায়ে দুর্গাপুরে তিন ব্যবসায়ীর অর্থদন্ড

ফরিদ অাহমেদ অাবির,দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে মেয়াদর্ত্তীণ পণ্য বিক্রির দায়ে ৩ব্যবসায়ীর ২৩ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।
বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট লিটন সরকার ও রাজশাহী জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অপূর্ব অধিকারী দুর্গাপুর সদর বাজারে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে এ অভিযান পরিচালনা করেন।
উপজেলা স্যানেটারি কর্মকর্তা হাফিজুর রহমান জানান, বুধবার দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের আওতায় দুর্গাপুর সদর বাজারে মেয়াদর্ত্তীণ বীজ ও ওষুধ বিক্রির দায়ে মা মনি এন্টার প্রাইজের মালিক নজরুল ইসলামের ১০হাজার টাকা, মের্সাস ভাই ভাই এন্টার প্রাইজের মালিক সাইদুর রহমানের ৫হাজার টাকা, আদনান পোল্ট্রি ফিডের মালিক আব্দুস সামাদের ৫হাজার টাকা ও নূরুল ট্রেডাসের মালিক নূরুল ইসলামের ৩হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট লিটন সরকার ও রাজশাহী জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অপূর্ব অধিকারী। পরে জব্দকৃত মেয়াদওীণ বীজ ও ওষুধসহ বিভিন্ন প্রকার পূণ্য হোজা নদীর ধারে আগুনে পুড়ানো হয়।
এসময় উপজেলা কৃষি কর্মকর্তা মসিউর রহমান, তার সহকারী আমির আলীসহ পুলিশের একটি টিমও ভ্রাম্যমাণ আদালতের অভিযানে উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময় ডট কম২৪ অক্টোবর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com