সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৪:০৩ অপরাহ্ন

রাবি রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাবার্ষির্কী উদযাপন

রাবি রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাবার্ষির্কী উদযাপন

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) রিপোর্টার্স ইউনিটির ১৭তম প্রতিষ্ঠাবার্ষির্কী উদযাপন করা হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনের নিজ কার্যালয়ে কেক কেটে এ অনুষ্ঠানের উদ্ধোধন করেন অতিথিরা। সেখানে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় রিপোর্টার্স ইউনিটির সভাপতি শিহাবুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী ইউনুস হৃদয়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয় জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. প্রভাষ কুমার কর্মকার।

এছাড়া অন্যান্যের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আঞ্জুমান বানু, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও যুগান্তরের রাজশাহী প্রতিনিধি তানজিমুল হক, সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাকালীন কোষাধ্যক্ষ ও যমুনা টিভির রাজশাহী ব্যুরো প্রধান শিবলী নোমান ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে অতিথির অংশগ্রহণে ক্যাম্পাসে এক বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি এতে রিপোর্টার্স ইউনিটির সাবেক-বর্তমান সদস্য ও বিভিন্ন সংগঠন এবং বিভাগের শিক্ষার্থীরা অংশ নেন।

রাজশাহীর সময় ডট কম২৪ অক্টোবর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com