মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ১০:২২ অপরাহ্ন

আ’লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য আকরাম হোসেনকে শুভেচ্ছা সুনামগঞ্জ সৈনিকলীগের

আ’লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য আকরাম হোসেনকে শুভেচ্ছা সুনামগঞ্জ সৈনিকলীগের

কাজী জমিরুল ইসলাম মমতাজ (সুনামগঞ্জ): বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক মন্ডলীর সদস্য আকরাম হোসেন বাদলের সুনামগঞ্জে আগমনে তাকে ফুলেল শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু সৈনিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দরা।

বুধবার সকালে সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল ও জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক রিংকু চৌধুরীর নেতৃত্বে সংগঠনের পক্ষ থেকে শহরের সড়ক ও জনপথ বিভাগের রেস্টহাউসে গিয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন,জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সাবাজ হোসেন ইমরান,সাংবাদিক একে মিলন আহমেদ,রাজা মিয়া ও জহুর মিয়া প্রমুখ।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক মন্ডলীর সদস্য আকরাম হোসেন বাদল বলেন,আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন জাতীর জন্য একটি চ্যালেঞ্জ।

শেখ হাসিনার সরকারের ১০ বছরের শাসনামলের উন্নয়নের ধারাকে বাধাগ্রস্থ করতে নেতাশূন্য বিএনপির হাল ধরেছেন জনশূন্য নেতা ড.কামাল হোসেন,আ স ম আব্দুর রব,মাহমুদুর রহমান মান্নারা।

তারা জাতীয় ঐক্যজোটের নামে নির্বাচনী পন্থায় ক্ষমতায় না গিয়ে অন্যপন্থায় ক্ষমতায় যাওয়ার স্বপ্নে বিভোর। তাদের এই ষড়যন্ত্র মোকাবেলায় বঙ্গবন্ধুর আদর্শের প্রতিটি নেতাকর্মীকে সজাগ থেকে ষড়যন্ত্র প্রতিহত করার আহবান জানান।

রাজশাহীর সময় ডট কম২৪ অক্টোবর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com