বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ১২:৫৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড সম্বলিত লিফলেট বিতরণ

সুনামগঞ্জে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড সম্বলিত লিফলেট বিতরণ

কাজী জমিরুল ইসলাম মমতাজ (সুনামগঞ্জ): বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের মাঝে তুলে ধরার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির উদ্যোগে সুনামগঞ্জে লিফলেট বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুর ১২টায় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক মন্ডলীর সদস্য মোঃ আকরাম হোসেন বাদলের নেতৃত্বে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা শহরের কোর্ট প্রাঙ্গণে বিভিন্ন উপজেলা থেকে আগত সাধারন মানুষের মাঝে সরকারের উন্নয়ন সাফল্যের লিফলেট বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট আবুল আজাদ রোমান,সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি নওশেরান চৌধুরী,সুনামগঞ্জ জেলা তরুণলীগের আহবায়ক একে মিলন আহমেদ,জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মণি কাঞ্চন,জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ নেতা নোমান হাসান খান,তরুণলীগ নেতা এস এম রাজা,মোঃ জিতু মিয়া প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন,মুক্তিযুদ্ধে নেতৃত্ব দানকারী সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত দশবছরে সারা দেশে যে উন্নয়ন সাধিত হয়েছে সেই উন্নয়ন কর্মকান্ড মূলত জনসাধারনের মধ্যে তুলে ধরার লক্ষ্যেই উন্নয়ন চিত্র লিফলেট বিতরণ করা হচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় নির্বাচনে পূনরায় শেখ হাসিনার নৌকা প্রতেিক প্রার্থীকে ভোট প্রদানের ও আহবান জানানো হয়।

রাজশাহীর সময় ডট কম২৪ অক্টোবর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com