মঙ্গলবার, ১৬ Jul ২০১৯, ০২:৫৫ অপরাহ্ন

রাজশাহী নিউ মার্কেটে চাঁন শপিং কমপ্লেক্স থেকে ১৬টি কম্পিউটার চুরি : বাগমারায় উদ্ধার

রাজশাহী নিউ মার্কেটে চাঁন শপিং কমপ্লেক্স থেকে ১৬টি কম্পিউটার চুরি : বাগমারায় উদ্ধার

কাজিম বাবু : রাজশাহী নিউ মার্কেট সংলগ্ন চাঁন শপিং কমপ্লেক্স মার্কেটের দোতালার ওয়াল্ড মিশন ২১ লিমিটেড নামের একটি কম্পিউটারের দোকানের তালা ভেঙ্গে ১৬টি কম্পিউটার চুরি হয়েছে। যার মুল্য ৪ লক্ষ ৯৬ হাজার টাকা। গত ১২ জুলাই গভীর রাতে কোন এক সময় এ চুরির ঘটনা ঘটে।

পুলিশ ও অভিযোগের বরাত দিয়ে জানা যায়, গত ১৩ জুলাই এ ঘটনাকে কেন্দ্র করে বোয়ালিয়া মডেল থানা একটি চুরির অভিযোগ দায়ের করেন দোকান মালিক মোঃ সেতাউর রহমান। এ ঘটনার পর বোয়ালিয়া থানা পুলিশ ওই মার্কেটে এসে দোকান পরিদর্শন করেন এবং দোকানে লাগানো সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখেন মোঃ শাহিন আলম (২৫) ও মোঃ শাহ আলম (২৭) নামের ২জনকে সনাক্ত করেন।

তারা হলেন, বাগমারা থানাধীন তাহেরপুর কলেজ এলাকার মোঃ দায়েম উদ্দিনের দুই ছেলে। এরপর শাহিন আলম ও শাহ আলমকে আটক করে থানায় নিয়ে আসেন বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

জিজ্ঞাসাবাদে তারা দুই ভাই চুরির কথা স্বীকার করে। এবং তাদের সহযোগী বাগমারা থানাধীন কোনা বাড়িয়া এলাকার চাঁন মোহাম্মদের ছেলে মোঃ রবিউল ইসলাম (২৮) এর মাধ্যমে চুরি করা কম্পিউটারগুলো পাচার করে দেয়।

তাদের দুই ভাইয়ের দেয়া তথ্য অনুযায়ী আজ রবিবার সকাল সাড়ে ৮টর দিকে রাজশাহীর বাগমারা থানাধীন কোনা বাড়িয়া এলাকার দুই ভাইয়ের চাচা ফারুক পাটোয়ারীর বাড়ীতে অভিযান চালায় বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় ফারুক পাটোয়ারীর বসত ঘর থেকে চুরিকৃত ১৬টি কম্পিউটার উদ্ধার করে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ, এসআই মতিন ও সঙ্গীয় ফোর্স।

জানতে চাইতে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানায়, ১৬টি কম্পিউটার চুরির ঘটনায় দোকান পরিদর্শন করা হয়। দোকানের ভিডিও ফুটেজ দেখে দোকান মালিকের সনাক্ত করা ২ আসামীকে আটক করা হয়। থানায় জিজ্ঞাসাবাদে তারা চুরির ঘটনা স্বীকার করে বিস্তারিত তথ্য জানায়। পরে তাদের দেয়া তথ্য মতে তাদের চাচার বাড়ী থেকে ১৬টি কম্পিউটার উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, এ বিষয়ে আজ রবিবার বোয়ালিয়া মডেল থানায় একটি চুরির মামলা রুজু করা হয়েছে। মামলা নং- ৫১। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের আটকের চেষ্টা চলছে বলেও জানান ওসি। 

রাজশাহীর সময় ডট কম১৪ জুলাই ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com