বৃহস্পতিবার, ১৮ Jul ২০১৯, ০৬:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে বন্যায় এখন পর্যন্ত ২৫ জনের মৃত্যু এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫, ও উত্তীর্ণ শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়েছেন, ডাবলু সরকার বগুড়ায় বুদ্ধিপ্রতিবন্ধী নাবালিকা ধর্ষণ, আটক ধর্ষক রাজশাহীতে জাপান টোব্যাকোর বিজ্ঞাপন সামগ্রী জব্দ”এক লক্ষ টাকা জরিমানা প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি রিফাতকে হত্যার পরিকল্পনা নয়ন বন্ডের বাড়িতে বসেই করেন, মিন্নি ফরিদপুরে টাকার লোভে প্রতিবন্ধী শিশুকে খুন করলো ভাই! এইচএসসির ফল খারাপের আশঙ্কায় কিশোরী আত্মহত্যা এইচএসসিতে ফেল, ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা বিশ্বমানের সশস্ত্র বাহিনী গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী
‘বিয়ে করিনি, আমাদের আঙটি বদল হয়েছে’

‘বিয়ে করিনি, আমাদের আঙটি বদল হয়েছে’

বিনোদন ডেস্ক : বৃহস্পতিবার রাতজুড়ে চিত্রনায়িকা ফাল্গুনি রহমান জলির বিয়ে বিষয় আলোচনা নিয়ে শোবিজপাড়ায় গুঞ্জন ওঠে। জলি নিজের ফেসবুক হ্যান্ডেলেও ‘Got Married’ স্ট্যাটাস দেন। এরপরই বিষয়টি চর্চিত হতে থাকে। এর কিছুক্ষণ পরেই জলি বেশকিছু যুগল ছবি ফেসবুকে পোস্ট করেন। সেখানে রিঙ পরানোর ছবি থাকলেও বিবাহের ছবি ছিল না।

‘অস্বচ্ছ’ এই বিষয়ে কথা হয় জলির সঙ্গে। তিনি কালের কণ্ঠকে বিয়ের বিষয়টি ‘নাকচ’ করে দিয়ে বলেন, ‘আমাদের বিয়ে হয়নি। গতকাল এনগেজমেন্ট হয়েছে। ফেসবুক আমি তেমন বুঝি না, যার কারণে ভুলভ্রান্তি হয়েছে। আপনারা জানেন আমি ফেসবুক নিয়ে তেমন মাথা ঘামাই না।

এই অভিনেত্রী বলেন, নিকেতনের বাসায় দুই পরিবারের উপস্থিতিতে আংটি বদলের কাজ সম্পন্ন হয়েছে। তবে খুব শিগগির হবে।’ কবে? এই প্রশ্নের জবাবে জলি একটু দম নিয়েই বললেন, ‘…দুই মাস, তবে এখনো তারিখ চূড়ান্ত হয়নি।’

জলি জানান, পাত্র আরাফাত রহমান কিশোরগঞ্জের ভৈরবে। রাজধানীর ইউনিভার্সিটি অফ লিবারেল আর্টসে (ইউল্যাব) ব্যাচেলর পড়ছেন পাশাপাশি বাবার ব্যবসদা দেখাশোনা করছেন। পাঁচ বছরের প্রণয় থেকে পরিণয়ের দিকে গাড়াচ্ছে সম্পর্ক।

জলির বর্ণিল অভিষেক হয় জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে। চিত্রনায়িকা মাহি অভিনয় ছেড়ে দেয়ার ঘোষণা দেয়ার অল্প কিছুদিন পরে জাজ মাল্টিমিডিয়া একই সাথে দুইজন চিত্রনায়িকাকে সকলের সাথে পরিচয় করিয়ে দেয়। এদের একজন ফাল্গুনি রহমান জলি। ওয়াজেদ আলী সুমন পরিচালিত যৌথ প্রযোজনার চলচ্চিত্র অঙ্গার ছবিতে অভিনয়ের মাধ্যমে রূপালি পর্দায় জলির অভিষেক ঘটে।সূত্র:কালের কণ্ঠ।

বর্তমানে নিরবের বিপরীতে ‘অফিসার রিটার্ন্স’ ও ‘ডেঞ্জার জোন’ চলচ্চিত্র দু’টি মুক্তির তালিকায় রয়েছে। যদিও বেশ কিছু শুটিং বাকি রয়েছে।

রাজশাহীর সময় ডট কম১৮ মে ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com