রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯, ০১:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দায়িত্ব নেওয়ার পরে প্রথমবার লখনৌতে প্রিয়ঙ্কা,

দায়িত্ব নেওয়ার পরে প্রথমবার লখনৌতে প্রিয়ঙ্কা,

আন্তর্জাতিক ডেস্ক : শেষ বার লখনউ-র রাস্তায় কংগ্রেসকে নিয়ে এমন উন্মাদনা কবে হয়েছিল?

মনে পড়ে? স্মরণকালের মধ্যে হাতড়েও পাওয়া যাবে না।

সেই লখনউতে সোমবার যেন ঝড় উঠল! গোলাপি টি শার্ট পরা কংগ্রেস কর্মীরা যাকে বলছেন, আঁধি! তাঁদের সেই পছন্দের স্লোগান,-‘প্রিয়ঙ্কা নেহি আঁধি হ্যায়, দুসরি ইন্দিরা গান্ধী হ্যায়!’

দিল্লিতে অনশনরত চন্দ্রবাবু নায়ডুর ধর্ণা মঞ্চে এ দিন সকালে গিয়েছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। সেখান থেকে বেরিয়ে বোন তথা সর্বভারতীয় কংগ্রেসের তরফে পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা বঢড়া গান্ধী এবং উত্তরপ্রদেশের দায়িত্বপ্রাপ্ত অপর সাধারণ সম্পাদক জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে নিয়ে রাহুল পৌঁছন লখনউ।

আর তার পর যা হল, সে তো নতুন ইতিহাস। মাইলফলক। এয়ারপোর্ট থেকে দলের রাজ্য দফতর জওহরভবন পর্যন্ত আগে থেকেই রোড শো করার কথা ছিল তাঁদের! কিন্তু শেষ পর্যন্ত যা শুরু হল, তাকে জনস্রোত বলাই যায়।

লখনউ বিমানবন্দর থেকে বেরিয়ে একটা ছোট সাদা বাসের মাথায় চড়েন রাহুল, প্রিয়ঙ্কা, জ্যোতিরাদিত্য, রাজ বব্বর। বিমানবন্দরের বাইরে তখনই থই থই ভিড়। কংগ্রেস নেতা কর্মী বোঝাই শ’য়ে শ’য়ে গাড়ি অপেক্ষা করছে। রাস্তা জুড়ে পতাকা হাতে কংগ্রেস কর্মীরা। রাস্তার ধারে উপচে পড়ছে জনতা। সঙ্গে পাল্লা দিয়ে বাজছে, ঢোল ও আনুসঙ্গিক বাদ্যি। রাহুল, প্রিয়ঙ্কার নামে উচ্চগ্রাম স্লোগানে কান পাতাই যেন দায়।

রাজশাহীর সময় ডট কম  ১১ ফেব্রুয়ারি, ২০১৯                     





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com