রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৯:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষের শিরোপা পেলেন হৃত্বিক রণবীরকে প্রকাশ্যে ‘ড্যাডি’ বলে ডাকছেন দীপিকা ! চাঙ্কি পান্ডে কন্যা অনন্যার অভিনয়ের মুগ্ধ পরিচালক পাকিস্তানকে দেওয়া অর্থ সাহায্যের ৪৪০ মিলিয়ন ডলার কেটে নিল মার্কিন যুক্তরাষ্ট্র ভুটানে রাজকীয় অভ্যর্থনা পেলেন, নরেন্দ্র মোদী অজয়কন্যা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্রুপের শিকার সাতক্ষীরায় খাবারের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ রাজশাহীতে কলেজ শিক্ষার্থী হত্যা মামলার প্রধান আসামী আটক: স্বীকারোক্তিমূলক জবানবন্দি নিলাদ্রী থেকে বাড়ি ফেরার পথে তরুণী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার পুনঃনিরীক্ষণে রাজশাহী শিক্ষবোর্ডের ৬৬ পরীক্ষার্থী ফেল থেকে পাস
এ আর রহমানের সঙ্গে হাবিব-তাহসান

এ আর রহমানের সঙ্গে হাবিব-তাহসান

বিনোদন ডেস্ক‘গ্র্যামি অ্যাওয়ার্ড দেখতে আসা সার্থক’। এমনই ক্যাপশনের একটি ছবি পোস্ট করেছেন দেশের জনপ্রিয় সঙ্গীত পরিচালক ও কণ্ঠশিল্পী। এমন ক্যাপশন দেয়ার অযৌক্তিক কারণ নেই কেননা উপমহাদেশের বর্তমান সময়ের অন্যতম মিউজিশিয়ানের সাথে সাক্ষাৎ তো আর যা-তা কথা হতে পারে না।

আর হ্যাঁ, বরেণ্য এই ভারতীয় মিউজিশিয়ানকে কাছে পেয়ে নিজের মোবাইল ক্যামেরায় যুগল ছবি তুলতে মোটেও ভুল করেননি। তিনি আল্লাহ রাখা খান। শুধু হাবিব ওয়াহিদ নয়, গ্র্যামি আসরে গিয়েছেন বাংলাদেশের আরেক শীর্ষ সঙ্গীতশিল্পী তাহসান খান।

দেখা গেল তাহসানও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। আর হ্যাঁ উপমহাদেশের অস্কারজয়ী সঙ্গীতজ্ঞর সঙ্গে ছবি তুলতে ভোলেননি তাহসান। নিজের ফেসবুকে সোমবার সকালে সেসব পোস্ট করে ভক্তদের জানালেন।

এবারের গ্র্যামি অ্যাওয়ার্ড যুক্তরাষ্ট্রের অ্যাঞ্জেলসের স্টেপলস সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। এতে বাংলাদেশের হাবিব ছাড়াও অংশ নিয়েছেন সঙ্গীত তারকা তাহসান। দুজনই এখনও লস অ্যাঞ্জেলসে রয়েছেন।সূত্র:কালের কণ্ঠ।

এ আর রহমানের পুরো নাম আল্লাহ রাখা রহমান। তিনি একজন ভারতীয় তামিল যিনি ভারতের বলিউড ও কলিউড (তামিল চলচ্চিত্র ইন্ডাস্ট্রি) এর জনপ্রিয় সঙ্গীত পরিচালক । তিনি প্রচুর হিন্দি এবং দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রে সঙ্গীত পরিচালনা করেছেন। তাঁর পিতার নাম কে আর শেখর। মুসলমান হিসেবে ধর্মান্তরিত হবার আগে এ আর রহমানের নাম ছিল এ এস দিলীপ কুমার। তাঁর কাজগুলো ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীতের সাথে ইলেক্ট্রনিক মিউজিক এবং ওয়ার্ল্ড মিউজিক এবং পশ্চিমা অর্কেস্ট্রাল মিউজিকের সম্মিলনের জন্যে বিখ্যাত। তাঁর পুরস্কার গুলো মধ্যে রয়েছে দুটি অস্কার, একটি ‘বাফটা পুরস্কার’, একটি গোল্ডেন গ্লোব, চারটি ন্যাশনাল ফিল্ম এওয়ার্ড এবং ১৩ টি ফিল্মফেয়ার এওয়ার্ড।

রাজশাহীর সময় ডট কম১১ ফেব্রুয়ারি ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com