সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ০২:১৮ অপরাহ্ন

বগুড়ায় স্ত্রী-ছেলের মারপিটে আরব আলীর মৃত্যু

বগুড়ায় স্ত্রী-ছেলের মারপিটে আরব আলীর মৃত্যু

রাজশাহীর সময় ডেস্ক : বগুড়ার নন্দীগ্রামে দাম্পত্য কলহে স্ত্রী ও সৎ ছেলের মারপিটে আরব আলী (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার বিকালে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বিজরুল গ্রামের বাড়িতে হামলায় তিনি আহত হন। রোববার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান।

এ ব্যাপারে নিহতের বাবা মোবারক আলী নন্দীগ্রাম থানায় তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন।

আসামিরা হলো নিহতের স্ত্রী মর্জিনা খাতুন (২৮), সৎ ছেলে একই গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মাহিদুল ইসলাম মধু (১৫) ও শাশুড়ি মৃত মোজাহার আলীর স্ত্রী জরিনা বেওয়া জরি (৫৫)।

নন্দীগ্রাম থানার এসআই চাঁন মিয়া ও স্বজনরা জানান, উপজেলার বিজরুল গ্রামের মোবারক আলীর ছেলে আরব আলী কিছুদিন আগে প্রতিবেশি জয়নাল আবেদীনের তালাক দেয়া স্ত্রী মর্জিনা খাতুনকে বিয়ে করেন। বিয়ের পর থেকে নানা বিষয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়।

এক পর্যায়ে মর্জিনা খাতুন তাকে (আরব) তালাক দেন। আরব আলী তালাকের কাগজ হাতে না পাওয়ায় মর্জিনাকে স্ত্রী হিসেবে দাবি করতে থাকেন। এ নিয়ে শনিবার বিকাল ৩টার দিকে পারিবারিক কলহ শুরু হয়। এক পর্যায়ে মর্জিনা খাতুন, তার ছেলে মহিদুল ইসলাম মধু ও মা জরিনা বেওয়া জরি লাঠি দিয়ে মারপিট করলে আরব আলী গুরুতর আহত হন।

প্রতিবেশিরা তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে রোববার সকালে তিনি মারা যান।

নন্দীগ্রাম থানার ওসি নাসির উদ্দিন জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের বাবা ৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। 

রাজশাহীর সময় ডট কম১০ ফেব্রুয়ারি ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com