বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৩:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সহস্র হৃদয়ের ভালবাসায় সিক্ত হলেন, জননেতা ফজলে হোসেন বাদশা রাজশাহী নগরীতে প্রিমিয়ার লীগের নারী ক্রিকেটার ফেন্সিডিলসহ গ্রেফতার রাজশাহীতে তারেক রহমানের ৫৪ তম জন্মদিন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  শিবগঞ্জে এতিমদের অর্থ সহায়তা প্রদান ও শেখ রাসেল পুনর্বাসন কেন্দ্রের উদ্বোধন  তারেক রহমানের ৫৪ তম জন্মদিন পালন করলো রাবি ছাত্রদল নৌসম্পদকে কেন্দ্র করে এগিয়ে যাচ্ছে দেশের জাহাজ নির্মাণ শিল্প ডিজিটাল বাংলাদেশের সুবিধা নিচ্ছেন তারেকও! যুদ্ধাপরাধীদের সন্তানদের নমিনেশন প্রদান, লাঞ্ছিত হলেন মির্জা ফখরুল রাজশাহীতে ২৫ বোতল ফেন্সিডিল জব্দ, আসামীর নাম বাদ দিয়ে ১৫ বোতলের মামলা দিলো বিজিবি আন্তর্জাতিক হিজড়া দিবস উপলক্ষে নগরীতে হিজড়াদের র‌্যালী
রাজশাহী নগরীর মতিহারের শীর্ষ মাদক ব্যবসায়ী আলো বন্দুক যুদ্ধে নিহত

রাজশাহী নগরীর মতিহারের শীর্ষ মাদক ব্যবসায়ী আলো বন্দুক যুদ্ধে নিহত

নিজেস্ব প্রতিবেদকরাজশাহী নগরীতে শীর্ষ মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন আলো (৪৮) নামের এক মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে।

গতকাল শনিবার রাত ১২টা ৫০ মিনিটে কাটাখালী থানাধিন পদ্মার মধ্য চরে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এর আগে গতকাল বুধবার তাকে বিকাল ৫টার দিকে নগরীর ডাসমারী এলাকা থেকে আটক করে রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা’র ডিবি পুলিশের একটি দল।

নিহত আলো মতিহার থানাধিন ডাসমারী এলাকার মৃত মুক্তার আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বিকাল ৫টার দিকে নগরীর মতিহার থানাধিন ডাসমারী এলাকা থেকে আলোকে আটক করে মহানগর গোয়েন্দা শাখা’র ডিবি পুলিশের একটি দল। পরে তার দেয় তথ্য অনুযায়ী পদ্মার মিডিল চরে আলোকে নিয়ে মাদক উদ্ধারের জন্য অভিযানে যায় পুলিশ।

এ সময় মাদক ব্যবসায়ীদের একটি দল ডিবি পুলিশকে লক্ষ করে গুলি বর্ষন করতে থাকে। জানমালের নিরাপত্তার স্বার্থে ডিবি পুলিশ ও পাল্টা গুলি ছোড়ে। উভয় পক্ষের মধ্যে ৫মিনিট গুলি বিনিময়ের এক পর্যায়ে অন্যন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

তবে সেখানে আলোকে গুলিবিদ্ধ অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে ডিবি পুলিশের দলটি তাকে নিয়ে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়।

ওই সময় সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক প্রয়োজনীয় পরিক্ষা শেষে মাদক ব্যবসায়ী আলোকে মৃত বলে ঘোষনা করেন।

জানা যায়, মাদক ব্যবসায়ী আলোর বিরুদ্ধে মতিহার থানায় (রাসিক ২৯নং) ওয়ার্ড যুবলীগ সাধারন সম্পাদক আনার হত্যা মামলাসহ তার বিরুদ্ধে ৯টি মাদক মামলা রয়েছে।

এ রিপোর্ট লিখা পর্যন্ত আলোর লাশ রামেক হাসপাতাল মর্গে রাখা ছিল। 

রাজশাহীর সময় ডট কম – ০৭ অক্টবর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com