শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০৭:৪২ অপরাহ্ন

আদালতে হাজিরা দিতে এসে সন্ত্রাসী হামলা : থানায় মামলা 

আদালতে হাজিরা দিতে এসে সন্ত্রাসী হামলা : থানায় মামলা 

কাজী জমিরুল ইসলাম মমতাজ (সুনামগঞ্জ): সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা থেকে জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিতে এসে সন্ত্রাসী হামলার শিকার হয়ে দুই জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

জগন্নাথপুর উপজেলার করিমপুর ৭নং সৈয়দপুর,শাহাড়পাড়া ইউনিয়নের হাজী আবরুছ আলীর ছেলে মো: বিলাল মিয়া (৪০) বাদী হয়ে এ ঘটনায় ৮জনকে আসামী করে সুনামগঞ্জ সদর থানায় এ মামলাটি দায়ের করেন। যার মামলা নং-১৩/২০১৯ইং।

মামলার আসামীরা হলেন জগন্নাথপুর উপজেলার চাহাড়িয়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে কমলা মিয়া(২০),মমিন মিয়া(৩৮০,। দাওরাই গ্রামের মনর খাঁ ছেলে জুনেদ মিয়া(২৮), বুধরাইল গ্রামের আশরাফ মিয়ার ছেলে রুমেল মিয়া (২৫),কেশবপুর গ্রামের আব্দুল কাদিরের পুত্র জুমেল মিয়া(২৪),চাহারিয়া গ্রামের গণি মিয়ার ছেলে আনোয়ার আলী (২২), হুশিয়ার আলী(১৯),মৃত ইয়াকুব আলীর ছেলে সোনাফর আলী(৪৫)।

মামলা সুত্রে জানাযায়, মামলার বাদীমো: বিলাল মিয়া ও তার আত্নীয় স্বজনরা গত ১৩ জানুয়ারী সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিতে এলে আদালতের নীচ তলায় পাবলিক টয়লেট এর ভিতরে ও বাহিরে সন্ত্রাসী হামলা শিকার হয়ে আহত হন মো: বিলাল মিয়া ।

বিলাল মিয়াকে আহত অবস্থায় আশপাশের লোকজন উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে এনে চিকিৎসা দেওয়া হয়। চিৎিসা শেষে ঘটনার দিন বিকেলে সুনামগঞ্জ সদর থানায় হামলাকারীদেও বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি।

এ ব্যাপারে সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল্লাহ জানান হামলার ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

রাজশাহীর সময় ডট কম১৪ জানুয়ারী ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com