শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০৭:৪৯ অপরাহ্ন

পুলিশের গাড়ী থেকে দালাল ছিনিয়ে নিলো আরেক দালাল

পুলিশের গাড়ী থেকে দালাল ছিনিয়ে নিলো আরেক দালাল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর আঞ্চলিক পাসপোর্ট অফিসের এক দালালকে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়েছে অন্য দালাল এমন অভিযোগ উঠেছে। তবে পুলিশ বলেছে, এর সত্যতা নেই।

আজ সোমবার সকাল সাড়ে ১২ টার দিকে নগরীর শালবাগান পাসপোর্ট অফিসের পাশে মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। এঘটনায় দুই ভুক্তভোগিকে থানায় নিয়ে গেছে পুলিশ।

ভুক্তভোগি মিজানুর রহমান বলেন, তাদের বাড়ি তানোরে। তারা কয়েকদিন থেকে পাসপোর্ট অফিসে ঘুরছেন নিজের পাসপোর্ট করার জন্য। রোববার পাসপোর্ট অফিসে দালাল ছানা ৭০০ টাকায় করে দিতে চেয়েছে।

এসময় ছানা মিজানুরের থেকে ৭০০ টাকা নেয়। পরে তার পাসপোর্ট এর কাজ নিজেই শেষ করেছে।

তিনি আরো বলেন, তাই সে ছানা থেকে টাকা চাইলে ছানাসহ কয়েকজন দালাল মিজানুর ও তার ছোট ভাই লিমনকে মারধর করে। এসময় মিজানুর দুই’শ টাকা রেখে ৫০০ টাকার ফেরত দেওয়ার প্রস্তাব করলে তাদের আরো মারধর করে।

পরে ঘটনাস্থলে পুলিশ এসে দালাল ছানাকে আটক করে ফেলে। এসময় স্থানীয় কালু নামের এক ব্যক্তি এসে চন্দিমা থানার এসআই সেলিমের কাছে থেকে জোর করে ছানাকে ছিনিয়ে নেয়।

গায়ে কালো কোট ও ভেতরে নীল রঙ্গের সোয়োটার পরিহিত কালু।

পরে ভুক্তভোগি দু’জনকে পুলিশ থানায় নিয়ে যায়।

দালাল ছিনিয়ে নেওয়ার বিষয়টি অস্বীকার করে চন্দ্রিমা থানার অফিসার ইনর্চাজ (ওসি) হুমায়ুন কবির বলেন, এমন ঘটনা ঘটেনি। ঘটনাস্থল থেকে ভুক্তভোগিকে থানা নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, ২০১৫ সালের ৩ মার্চে রাজশাহী পাসপোর্ট অফিসে দালালির সময় ছানা আটক হয়।

রাজশাহীর সময় ডট কম১৪ জানুয়ারী ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com