বুধবার, ১৯ Jun ২০১৯, ১০:৫০ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২; আহত ৩

কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২; আহত ৩

রাজশাহীর সময় ডেস্ক : ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় সিএনজির চালক ও এক শিশু নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। রোববার ভোরে ঢাকা-মাওয়া মহাসড়কের আব্দুল্লাহপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত চালকের নাম মককুল হোসেন (৩৬) ও শিশুর নাম নেহা আক্তার (৫)। আহতরা হলেন নিহত নেহার মা উর্মি আক্তার হানী (২৬), ভাই সায়েম (৮) ও চাচাতো ভাই মারুফ হোসেন (১৬)।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে উর্মি ও সায়েমের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, ভোর ৬টার দিকে সিএনজিকে পেছন থেকে একটি যাত্রীবাহী বাস চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজির চালক ও ওই শিশু মারা যায়।

নিহত নেহার পিতা জসিম উদ্দিন জানান, তেঘরিয়া ইউনিয়নের বাঘাপুর এলাকায় তার বড় বোনের বাড়িতে বেড়াতে গিয়েছিল তারা। সেখান থেকে রোববার ভোরে একটি সিএনজিতে করে নিজ বাড়ি আলুকান্দার উদ্দেশ্যে তারা রওনা দেন। আবদুল্লাহপুর স্ট্যান্ড এলাকায় পৌঁছলে ঢাকাগামী একটি বাস পেছন থেকে তাদের বহনকারী সিএনজিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক ও তার শিশু কন্যা মারা যায়।

খবর পেয়ে হাসাড়া হাইওয়ে থানার পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

হাসাড়া হাইওয়ে থানার ওসি গোলাম মোর্শেদ তালুকদার জানান, নিহত সিএনজি চালকের বাড়ি কেরানীগঞ্জ মডেল থানাধীন সোনাকান্দা এলাকায়। বাবার নাম আব্দুল করিম।

তিনি আরও জানান, নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে ময়নাতদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময় ডট কম – জানুয়ারি, ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com