সোমবার, ১৭ Jun ২০১৯, ০৭:২১ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু সেতুর ওপর হঠাৎ করে রড বোঝাই ট্রাকে আগুন

বঙ্গবন্ধু সেতুর ওপর হঠাৎ করে রড বোঝাই ট্রাকে আগুন

ছবি- সংগ্রহীত

রাজশাহীর সময় ডেস্ক : দক্ষিণ ও উত্তরাঞ্চলের প্রবেশদ্বার বঙ্গবন্ধু সেতুর ওপর হঠাৎ করে রড বোঝাই একটি ট্রাকে আগুন লাগে। এতে সেতুর পূর্ব ও পশ্চিম টোল প্লাজায় টোল আদায় দেড় ঘণ্টা বন্ধ ছিল। শুক্রবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশারফ হোসেন জানান, বঙ্গবন্ধু সেতুর ৩৭ নং পিলারের কাছে উত্তরবঙ্গগামী রড বোঝাই একটি ট্রাকে হঠাৎ আগুন ধরে যায়। আগুন লাগার সাথে সাথে ট্রাক চালক ও হেলপার নেমে যাওয়ায় প্রাণহানি ঘটেনি।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এক ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে সেতু দিয়ে প্রায় দেড় ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। আগুন লাগা ট্রাকটি সরিয়ে নেয়ার দুপুর ১টার পর সেতু দিয়ে যান চলাচল স্বাভাবিক হয় বলেও জানান তিনি।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল হামিদ জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি ট্রাকের চাকা পাংচার হয়ে আগুন ধরে যায়।

খবর পেয়ে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করেছে। আগুন লাগার ফলে ঢাকা-উত্তরবঙ্গ লেনে যান চলাচল বন্ধ ছিল। পরে ট্রাকটি সরিয়ে ফেলায় লেনটি চালু হয়েছে। সূত্র: খোলা কাগজ।      

রাজশাহীর সময় ডট কম১১ জানুয়ারী ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com