সোমবার, ২৫ মার্চ ২০১৯, ০৩:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে অটো রিক্সার শো-রুমে দূর্ধর্ষ চুরি- অজ্ঞাত কারনে মামলা তুলে নিতে চান দোকান মালিক বাসচালক ও হেলপারের মুখে বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওয়াসিম হত্যার বর্ণনা খালেদা জিয়ার মুক্তি বিষয়টি আদালতের ব্যাপার : রাজশাহীতে আইনমন্ত্রী বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান পেল উত্তরা প্রতিদিন সম্পাদক বাবলু পুঠিয়ায় কমিটির অবহেলার কারণে ৩২টি দোকান হারালো মসজিদ সিকৃবি ছাত্র হত্যার প্রতিবাদে উওাল সিলেট সিকৃবি ছাত্র হত্যায় বাস চালকের পর হেলপার আটক মুক্তিযুদ্ধকে ব্যবহার করে রাবি প্রেসক্লাব সভাপতিকে ফাঁসানোর চেষ্টা গণহত্যা ও স্বাধীনতা দিবস পালনের লক্ষে রাবিতে আ’লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে ডাবলু সরকারের মতবিনিময় প্রধানমন্ত্রী কন্যা পুতুলের নামে ভুয়া এনজিও খুলে প্রতারনা অভিযোগে আটক- ৩
খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রিজভীর ঝটিকা মিছিল

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রিজভীর ঝটিকা মিছিল

ছবি- সংগ্রহীত

রাজশাহীর সময় ডেস্ক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ঝটিকা মিছিল করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার (১১ জানুয়ারি) সকাল ১১টায় কিছু সমর্থক নিয়ে এ মিছিল নিয়ে দৈনিক বাংলা মোড় থেকে ফকিরাপুল মোড়ের দিকে অগ্রসর হন তিনি।

মিছিলের পর বেলা ১২টা ১ মিনিটে ছবিসহ একটি সংবাদ বিবরণী গণমাধ্যমে পাঠান বিএনপির সহ-দফতর সম্পাদক মুনির হোসেন।

সেখানে উল্লেখ করা হয়, ‘বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং ৩০ ডিসেম্বর মহাভোট ডাকাতির নির্বাচন বাতিলের দাবিতে আজ (শুক্রবার) বেলা ১১টায় রাজধানীর দৈনিক বাংলা মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।’

উল্লেখ্য, খালেদা জিয়া বন্দির হওয়ার কয়েক দিন আগে থেকেই নয়াপল্টন কার্যালয়ে অবস্থান করছেন রুহুল কবির রিজভী। সেখান থেকে মাঝে মধ্যেই ঢাকার বিভিন্ন এলাকায় সমর্থক নিয়ে ঝটিকা মিছিলে বের হন তিনি। সূত্র: খোলা কাগজ।   

রাজশাহীর সময় ডট কম১১ জানুয়ারী ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com