সোমবার, ২৫ মার্চ ২০১৯, ০৩:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে অটো রিক্সার শো-রুমে দূর্ধর্ষ চুরি- অজ্ঞাত কারনে মামলা তুলে নিতে চান দোকান মালিক বাসচালক ও হেলপারের মুখে বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওয়াসিম হত্যার বর্ণনা খালেদা জিয়ার মুক্তি বিষয়টি আদালতের ব্যাপার : রাজশাহীতে আইনমন্ত্রী বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান পেল উত্তরা প্রতিদিন সম্পাদক বাবলু পুঠিয়ায় কমিটির অবহেলার কারণে ৩২টি দোকান হারালো মসজিদ সিকৃবি ছাত্র হত্যার প্রতিবাদে উওাল সিলেট সিকৃবি ছাত্র হত্যায় বাস চালকের পর হেলপার আটক মুক্তিযুদ্ধকে ব্যবহার করে রাবি প্রেসক্লাব সভাপতিকে ফাঁসানোর চেষ্টা গণহত্যা ও স্বাধীনতা দিবস পালনের লক্ষে রাবিতে আ’লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে ডাবলু সরকারের মতবিনিময় প্রধানমন্ত্রী কন্যা পুতুলের নামে ভুয়া এনজিও খুলে প্রতারনা অভিযোগে আটক- ৩
আন্দোলনে ব্যর্থ হলে নির্বাচনে জয়ী হওয়া যায় না, প্রধানমন্ত্রী

আন্দোলনে ব্যর্থ হলে নির্বাচনে জয়ী হওয়া যায় না, প্রধানমন্ত্রী

রাজশাহীর সময় ডেস্ক : আন্দোলনে ব্যর্থ হলে কখনো কেউ নির্বাচনে জিততে পারে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় দলের সিনিয়র নেতারা বক্তব্য রাখেন।

শেখ হাসিনা বলেন, বিএনপি আন্দোলনের ডাক দেয় সরকারকে উৎখাত করতে। তাদের আন্দোলনের উদ্দেশ্য মানুষকে পুড়িয়ে মারা। এটা মানুষ কখনো মেনে নিতে পারে না। তখন জনগণই তাদের প্রতিরোধ করে। আর তাদের সেই আন্দোলন কিন্তু এখন পর্যন্ত অব্যাহত রয়েছে।

তারা যতোই আন্দোলন করে জনগণ তা প্রত্যাখ্যান করে। তাই তাদের সব আন্দোলন ব্যর্থতায় পর্যবসিত হয়েছে। আর আন্দোলনে যারা ব্যর্থ হয়, নির্বাচনে তারা কখনো জয়ী হতে পারে না। সেটা প্রমাণ হয়েছে ২০১৮ সালের নির্বাচনে। এই নির্বাচনে ব্যর্থতার কারণটা কী? আমি বিএনপিকে বলব তাদেরই ভেবে দেখতে। কারণ তারা যে আপকর্মগুলো করেছে, আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছে।

প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছিলেন, তার স্বপ্নগুলো পুরণে এখন কাজ করতে হবে। দেশে একমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই মানুষের জন্য কিছু করে। আওয়ামী লীগ ছাড়া অন্য যারা ক্ষমতায় ছিল তারা জনগণের জন্য কিছু করেনি। মানুষের কথা ভাবেনি।

রাজশাহীর সময় ডট কম –১০  জানুয়ারী ২০১





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com