সোমবার, ২৫ মার্চ ২০১৯, ০৩:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে অটো রিক্সার শো-রুমে দূর্ধর্ষ চুরি- অজ্ঞাত কারনে মামলা তুলে নিতে চান দোকান মালিক বাসচালক ও হেলপারের মুখে বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওয়াসিম হত্যার বর্ণনা খালেদা জিয়ার মুক্তি বিষয়টি আদালতের ব্যাপার : রাজশাহীতে আইনমন্ত্রী বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান পেল উত্তরা প্রতিদিন সম্পাদক বাবলু পুঠিয়ায় কমিটির অবহেলার কারণে ৩২টি দোকান হারালো মসজিদ সিকৃবি ছাত্র হত্যার প্রতিবাদে উওাল সিলেট সিকৃবি ছাত্র হত্যায় বাস চালকের পর হেলপার আটক মুক্তিযুদ্ধকে ব্যবহার করে রাবি প্রেসক্লাব সভাপতিকে ফাঁসানোর চেষ্টা গণহত্যা ও স্বাধীনতা দিবস পালনের লক্ষে রাবিতে আ’লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে ডাবলু সরকারের মতবিনিময় প্রধানমন্ত্রী কন্যা পুতুলের নামে ভুয়া এনজিও খুলে প্রতারনা অভিযোগে আটক- ৩
রাজশাহীতে অটোচালক হত্যাকারী জসিমের মুরগীর খামারে বিক্ষুব্ধ এলাকাবাসীর আগুন

রাজশাহীতে অটোচালক হত্যাকারী জসিমের মুরগীর খামারে বিক্ষুব্ধ এলাকাবাসীর আগুন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে অটোরিক্সা চালক জসিম উদ্দিনকে গলা কেটে হত্যা মামলার আসামি জসিমের মুরগির খামারে অগ্নিসংযোগ করেছেন বিক্ষুব্ধ এলাকাবাসী।

আজ বৃহস্পতিবার বিকাল ৪ টার দিকে রাজশাহী নগরীর শেখপাড়া এলাকায় জসিমের মুরগির খামারে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

নিখোঁজের ৩ দিন পর গত বুধবার রাতে গোদাগাড়ী থেকে অটো চালক জসিমের গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ জসিম, সুমন ও রাজিব নামের সন্দেহভাজন তিনজনকে গ্রেফতার করে।

এদিকে, অটোচালক জসিম উদ্দিন জয়ের হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধনের আয়োজন করে এলাকাবাসী।

আজ বৃহস্পতিবার বিকালে নগরীর আমচত্তর এলাকায় এ মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে এলাকাবাসী বিক্ষোভ মিছিল বের করে। পরে তারা আসামী জসিমের মুরগির খামারে আগুন দেয়।

আলহাজ্ব গোলাম মোস্তফার সভাপতিত্বে মানববন্ধনে জয়ের হত্যাকারীদের দ্রুত শাস্তির দাবি জানানো হয়।

মানববন্ধনে তারা অভিযোগ করেন, গত সোমবার বিকালে জসিম, সুমন ও রাজিব ছিনতাইয়ের উদ্দেশ্যে রাজশাহী থেকে জসিম উদ্দিন জয়ের আটো ভাড়া করে গোদাগাড়ীতে নিয়ে যায়। সুযোগ বুঝে তারা জয়কে গলা কেটে হত্যা করে অটোরিক্সা ছিনিয়ে নেয়।

রাজশাহীর সময় ডট কম১০ জানুয়ারী ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com