সোমবার, ২৫ মার্চ ২০১৯, ০৪:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে অটো রিক্সার শো-রুমে দূর্ধর্ষ চুরি- অজ্ঞাত কারনে মামলা তুলে নিতে চান দোকান মালিক বাসচালক ও হেলপারের মুখে বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওয়াসিম হত্যার বর্ণনা খালেদা জিয়ার মুক্তি বিষয়টি আদালতের ব্যাপার : রাজশাহীতে আইনমন্ত্রী বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান পেল উত্তরা প্রতিদিন সম্পাদক বাবলু পুঠিয়ায় কমিটির অবহেলার কারণে ৩২টি দোকান হারালো মসজিদ সিকৃবি ছাত্র হত্যার প্রতিবাদে উওাল সিলেট সিকৃবি ছাত্র হত্যায় বাস চালকের পর হেলপার আটক মুক্তিযুদ্ধকে ব্যবহার করে রাবি প্রেসক্লাব সভাপতিকে ফাঁসানোর চেষ্টা গণহত্যা ও স্বাধীনতা দিবস পালনের লক্ষে রাবিতে আ’লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে ডাবলু সরকারের মতবিনিময় প্রধানমন্ত্রী কন্যা পুতুলের নামে ভুয়া এনজিও খুলে প্রতারনা অভিযোগে আটক- ৩
প্রধানমন্ত্রীর বিশ্বাসের মর্যাদা দিতে চাই: নৌ প্রতিমন্ত্রী খালিদ

প্রধানমন্ত্রীর বিশ্বাসের মর্যাদা দিতে চাই: নৌ প্রতিমন্ত্রী খালিদ

নিজ কার্যালয়ে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। ছবি-সংগৃহীত

রাজশাহীর সময় ডেস্ক : দেশের উন্নয়নের ধারা বজায় রাখতে সবার সহযোগিতা চেয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

শেখ হাসিনা বাংলাদেশকে যে উচ্চতায় নিয়ে গেছেন, সেই ধারাবাহিকতা বজায় রাখতে সবার সহযোগিতা প্রয়োজন।

বৃহস্পতিবার সচিবালয়ে নিজ কার্যালয়ে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ আহ্বান জানান।

খালিদ বলেন, এই মুহূর্তে রাষ্ট্র পরিচালনায় শেখ হাসিনার বিকল্প নেই। যে কারণে আমি নির্বাচনের সময় বলেছিলাম, দল যার যার নৌকা সবার। এবারের নির্বাচনে এই বিষয়টিই প্রমাণ হয়েছে। প্রধানমন্ত্রী যে বিশ্বাস রেখে এই মন্ত্রণালয়ের দায়িত্ব আমাকে দিয়েছেন, আমি সেই বিশ্বাসের মর্যাদা দিতে চাই।

নৌ প্রতিমন্ত্রী বলেন, বাহাত্তর সালে সরকার গঠনের পর বঙ্গবন্ধু নৌ মন্ত্রণালয়ের দায়িত্ব নিজের কাছে রেখেছিলেন। এটি বঙ্গবন্ধুর মন্ত্রণালয়। তার উত্তরসূরি হয়ে মন্ত্রণালয়ের মাধ্যমে মানুষের সেবা নিশ্চিতে কাজ করে যাব।

মন্ত্রণালয় নিয়ে ব্যক্তিগত কোনো পরিকল্পনা নেই জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান আমার পূর্বসূরি ছিলেন। তার গৃহীত প্রকল্পগুলো এগিয়ে নেয়া ও অসমাপ্ত কাজগুলো শেষ করতে কাজ করব। এছাড়া মন্ত্রিপরিষদের সিদ্ধান্ত বাস্তবায়নই হবে আমার মূল কাজ। শেখ হাসিনা যেখানে প্রধানমন্ত্রী সেখানে যে কোনো চ্যালেঞ্জই গ্রহণ করা যায়।

দেশকে এগিয়ে নিতে সবাইকে দায়িত্ব নেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশের প্রতি সবার দায়িত্ব রয়েছে। শুধু মন্ত্রীদেরই সব দায়িত্ব, এমনটা ভাবা ঠিক নয়। দেশ সবার, দায়িত্বও সবার। সূত্র: যুগান্তর।

রাজশাহীর সময় ডট কম১০ জানুয়ারী ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com