সোমবার, ২৫ মার্চ ২০১৯, ০৪:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে অটো রিক্সার শো-রুমে দূর্ধর্ষ চুরি- অজ্ঞাত কারনে মামলা তুলে নিতে চান দোকান মালিক বাসচালক ও হেলপারের মুখে বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওয়াসিম হত্যার বর্ণনা খালেদা জিয়ার মুক্তি বিষয়টি আদালতের ব্যাপার : রাজশাহীতে আইনমন্ত্রী বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান পেল উত্তরা প্রতিদিন সম্পাদক বাবলু পুঠিয়ায় কমিটির অবহেলার কারণে ৩২টি দোকান হারালো মসজিদ সিকৃবি ছাত্র হত্যার প্রতিবাদে উওাল সিলেট সিকৃবি ছাত্র হত্যায় বাস চালকের পর হেলপার আটক মুক্তিযুদ্ধকে ব্যবহার করে রাবি প্রেসক্লাব সভাপতিকে ফাঁসানোর চেষ্টা গণহত্যা ও স্বাধীনতা দিবস পালনের লক্ষে রাবিতে আ’লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে ডাবলু সরকারের মতবিনিময় প্রধানমন্ত্রী কন্যা পুতুলের নামে ভুয়া এনজিও খুলে প্রতারনা অভিযোগে আটক- ৩
মাসব্যাপী বিপিএলের পর্দা উঠছে আজ

মাসব্যাপী বিপিএলের পর্দা উঠছে আজ

ক্রীড়া ডেস্কবাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরের পর্দা উঠছে আজ শনিবার। প্রায় মাসব্যাপী এ টুর্নামেন্টে সাতটি দল অংশ গ্রহণ করবে।

আজ ( ৫ জানুয়ারি ) উদ্বোধনী ম্যাচে গত আসরের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের মুখোমুখি হবে চিটাগাং ভাইকিংস। উদ্বোধনী দিনের অপর খেলায় মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যায় রাজশাহী কিংসের বিপক্ষে খেলবে সাবেক চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস।

গত আসরের মতো এবারও কয়েকটি ধাপে দেশের তিন ভেন্যু, মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বিপিএলের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

ঘোষিত সূচি অনুসারে, উদ্বোধনী দিন থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত মিরপুরে প্রথম পর্যায়ের খেলা অনুষ্ঠিত হবে। এক দিনের বিরতি শেষে ১৫ থেকে ১৯ জানুয়ারি সিলেটে এবং আবারও ২১ থেকে ২৩ জানুয়ারি ঢাকায় দ্বিতীয় পর্যায়ের খেলা হবে।

চট্টগ্রামে খেলা হবে ২৫ থেকে ৩০ জানুয়ারি। সেখান থেকে ১ ফেব্রুয়ারি আবারও ঢাকায় খেলা শুরু হবে।

সূচি অনুযায়ী, ৪ ফেব্রুয়ারি হবে এলিমিনেটর ম্যাচ। একই দিন প্রথম কোয়ালিফায়ার এবং ৬ ফেব্রুয়ারি হবে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ। ৮ ফেব্রুয়ারি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

শুক্রবার ছাড়া সপ্তাহের অন্য দিনগুলোতে দিনের প্রথম খেলা দুপুর ১২টায় এবং দ্বিতীয় খেলা বিকেল ৫টা ২০ মিনিটে শুরু হবে। শুক্রবার দিনের প্রথম খেলা দুপুর ২টায় এবং দ্বিতীয় খেলা সন্ধ্যা ৭টায় শুরু হবে।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী সাত দল হচ্ছে- রংপুর রাইডার্স, ঢাকা ডায়নামাইটস, রাজশাহী কিংস, সিলেট সিক্সার্স, খুলনা টাইটান্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগং ভাইকিংস।

রাজশাহীর সময় ডট কম –০৫  জানুয়ারী ২০১





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com