সোমবার, ২২ Jul ২০১৯, ০৩:০৫ পূর্বাহ্ন

কক্সবাজারের টেকনাফে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কক্সবাজারের টেকনাফে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

ফাইল ছবি

রাজশাহীর সময় ডেস্ক : কক্সবাজারের টেকনাফে এক ব্যক্তির গুলিবদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। পুলিশের ধারণা, অজ্ঞাতপরিচয় ব্যক্তি মাদক ব্যবসায়ী হতে পারেন। তাঁর বয়স আনুমানিক ৩৫ বছর।

আজ শুক্রবার সকাল আটটার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীর জুম্মাপাড়ার টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কসংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশের ভাষ্য, লাশের পরনে ছিল প্যান্ট ও ফুলহাতা শার্ট। লাশের শরীরে দুটি গুলির চিহ্ন রয়েছে। বুকে ও পেটে দুটি গুলির চিহ্ন পাওয়া গেছে।

পুলিশের ধারণা, ইয়াবার চালান পাচারের সময় দুই দলের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই ব্যক্তি গুলিতে নিহত হয়ে থাকতে পারেন।

বাহারছড়া ইউপির ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ ইলিয়াস বলেন, ‘আজ শুক্রবার সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে গুলিবিদ্ধ অবস্থায় একটি লাশ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। তবে, তাঁর পরিচয় শনাক্ত করা যায়নি। পরে ঘটনাস্থলে পুলিশ এসে সুরতহাল করে লাশটি উদ্ধার করে।’

ওসি প্রদীপ কুমার দাশ বলেন, সকালে গুলিবিদ্ধ লাশটি দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। সূত্র: প্রথম আলো।

রাজশাহীর সময় ডট কম০৪ জানুয়ারী ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com