বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯, ০১:১৪ পূর্বাহ্ন

২০০ মার্কিন ডলারের কম মূল্যে স্মার্ট স্পিকার আনছে SAMSUNG

২০০ মার্কিন ডলারের কম মূল্যে স্মার্ট স্পিকার আনছে SAMSUNG

রিয়াজ উদ্দীন : গ্যালাক্সি হোম স্মার্ট স্পিকারের একটি অপেক্ষাকৃত সস্তা ভার্সন আনার পরিকল্পনা করছে স্যামসাং। আগের মতোই সংস্থার এআই অ্যাসিস্টেন্ট বিক্সবি থাকবে এতে। নতুন এই স্পিকারটি নিয়ে এখনও খুব বেশি তথ্য সামনে আসেনি। মনে করা হচ্ছে আগের গ্যালাক্সি হোম ডিভাইসের চেয়ে কম ফিচার থাকবে এতে।

যদিও এখনও পর্যন্ত বাজারে আসেনি গ্যালাক্সি হোম। ৩৪৯ মার্কিন ডলারের এই স্মার্ট স্পিকার দিয়ে অ্যাপলের হোমপড-এর সঙ্গে প্রতিযোগিতা করবে স্যামসাং। আর বিক্সবিচালিত ছোট স্পিকারটি দিয়ে গুগল হোম ও অ্যামাজন ইকো’র মতো ডিভাইসগুলোর সঙ্গে প্রতিযোগিতা করবে সংস্থাটি। গুগল ও অ্যামাজনের এই স্মার্ট স্পিকারগুলোর বাজার মূল্য ২০০ মার্কিন ডলারের নিচে।

মনে করা হচ্ছে, গ্যালাক্সি হোম ডিভাইসের চেয়ে কম মাইক্রোফোন থাকবে ছোট বিক্সবি স্পিকারে। আর একটি সাবউফারও বাদ যেতে পারে ডিভাইসটি থেকে। মার্কিন যুক্তরাষ্ট্রে গ্যালাক্সি নোট ৯ উন্মোচনের সময় গ্যালাক্সি হোম ডিভাইসটিও উন্মোচন করে স্যামসাং। আটটি মাইক্রোফন রাখা হয়েছে এই ডিভাইসে। সিইএস ২০১৯-এ নতুন গ্যালাক্সি হোম মিনি উন্মোচন করতে পারে স্যামসাং। ৮ থেকে ১১ জানুয়ারি যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে অনুষ্ঠিত হবে সিইএস ২০১৯।

রাজশাহীর সময় ডট কম –০৪ জানুয়ারী ২০১





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com