বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯, ১২:১৯ পূর্বাহ্ন

জাম্বো সাইজের ধোসার নাম ‘দীপিকা পাড়ুকোন

জাম্বো সাইজের ধোসার নাম ‘দীপিকা পাড়ুকোন

তামান্না হাবিব নিশুসামনে সাজানো বেশ বড় সাইজের একখানা ধোসা। ভিতরে রয়েছে মশলাদার আলুর পুর। উপরে ছড়ানো ‘চিলি ফ্লেকস’। আর জাম্বো সাইজের এই ধোসার নাম ‘দীপিকা পাড়ুকোন’। হ্যাঁ ঠিকই শুনছেন। দক্ষিণী এই ধোসায় রয়েছে বলিউডি তড়কা।

শুনতে অবাক লাগলেও বাস্তবে এমনটাই হয়েছে। তবে এ দেশে নয়। বিদেশের মাটিতে। জানা গিয়েছে অস্টনের একটি স্ট্রিট ফুড জয়েন্টে পাওয়া যায় এই ধোসা। সম্ভবত এই দোকানের মালিক বেজায় ভক্ত দীপিকা পাড়ুকোনের। তাই নিজের রেস্তোরাঁর মেনুতেও তিনি রেখেছেন দীপিকার নাম। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে দীপিকা নিজেই শেয়ার করেছেন ওই মেনুকার্ডের ছবি। যেখানে দেখা যাচ্ছে, মেনু কার্ডের উপরে লেখা রয়েছে ‘ধোসা ল্যাবস’। আর তাতেই জ্বলজ্বল করছে ‘দীপিকা পাড়ুকোন’ ধোসা। দাম ১০ ইউএস ডলার। ভারতীয় মুদ্রায় এই বলিউডি ধোসার দাম প্রায় ৮০০ ছুঁইছুঁই।

টিনসেল টাউনে জমিয়ে অভিনয় করা দীপিকা নিজে আসলে দক্ষিণী। আর সেই কথা খেয়াল রেখেছেন রেস্তোরাঁর মালিকও। অন্য কোনও খাবার নয়, একদম সাবেকি দক্ষিনী খাওয়ারেই রেখেছেন প্রিয় অভিনেত্রীর টাচ। জানা গিয়েছে, ভোজনরসিকদের কাছে হট ফেয়াভ্রিট এই ফুড জয়েন্ট। আর এখানে আসা অনেক ভারতীয়রই অন্যতম পছন্দের ডিশ ‘দীপিকা পাড়ুকোন’ ধোসা।

নিজের নামে রেস্তোরাঁয় ধোসা পাওয়া যাচ্ছে শুনে আর দেরি করেননি দীপিকা। ঝটপট মেনুকার্ডের ছবি শেয়ার করে ফেলেছেন নিজের ইন্সটা স্টোরিতে। সঙ্গে লিখেছেন, ‘কেউ কি আছেন যাঁর খিদে পেয়েছে?” বউয়ের প্রশ্ন আসতে না আসতেই তুরন্ত জবাব দিয়েছেন স্বামী রণবীর সিং। বিন্দুমাত্র সময় নষ্ট করে রণবীরের সাফ জবাব, “আমি ওটা খাবো।” রণবীরের এই জবাব প্রকাশ্যে আসার পরেই শুরু হয়েছে নানান গুঞ্জন। নায়কের সেন্স অফ হিউমার সম্পর্কে সকলেই ওয়াকিবহাল। তবুও নিন্দুকেরা বলছেন, প্রকাশ্যে এ কী বললেন রণবীর? সবে মাত্র বিয়ে হয়েছে, কোনও রাখঢাক নেই? তবে ভক্তরা কিন্তু প্রিয় অভিনেতার এমন জবাবে বেশ খুশিই হয়েছেন। কেউ কেউ তো মজা করে এও বলছেন, “আপনিই তো খাবেন রণবীর। আপনি ছাড়া আর কেই বা খাবে এই ধোসা।

রাজশাহীর সময় ডট কম –০৩ জানুয়ারী ২০১





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com