শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৮:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সম্পর্ক জীবনের গুরুত্বপূর্ণ অঙ্গ, কোনও অ্যাচিভমেন্ট নয়: আলিয়া ভাট

সম্পর্ক জীবনের গুরুত্বপূর্ণ অঙ্গ, কোনও অ্যাচিভমেন্ট নয়: আলিয়া ভাট

তামান্না হাবিব নিশু: নতুন বছরের শুরুটা নিউ ইয়র্কেই কাটিয়েছেন আলিয়া ভাট। রণবীর কাপুরের পরিবারের সঙ্গেই নতুন বছরকে স্বাগত জানাতে মার্কিন মুলুকে হাজির ছিলেন নায়িকা।

এ বার বছরের শুরুতেই রণবীরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুললেন আলিয়া। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, “রিলেশনশিপ তাঁর কাছে কোনও অ্যাচিভমেন্ট নয়। বরং জীবনের একটা গুরুত্বপূর্ণ অঙ্গ।” এর পাশাপাশি আলিয়া এও জানিয়েছেন, সঠিক সময় এলেই সম্পর্ক নিয়ে সবাইকে জানাবেন। উৎসবের আমেজে সেলিব্রেট করবেন। তবে আপাতত ঘরের একটা কোণেই নিজের সম্পর্ককে গুছিয়ে রাখতে চান আলিয়া।

টিনসেল টাউনের হট জুটি এখন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তারকারা নিজেদের সম্পর্ক স্বীকার না করলেও, বলিউডের ওপেন সিক্রেট এটাই যে জমিয়ে ডেট করছেন আলিয়া-রণবীর। অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুটিং সেটেই ঘনিষ্ঠতা বাড়ে এই দুই তারকার। কবে এই জুটি গাঁটছড়া বাঁধবেন, সেই দিকে নজর রয়েছে রণবীর-আলিয়ার অনুরাগীদের। বি-টাউনের অন্দরমহলে কান পাতলেই শোনা যায় নানান ফিসফাস, গুঞ্জন। আর এইসব নিয়েই যেন খানিকটা বিরক্তই আলিয়া। ক্লান্তও বটে।

আলিয়া জানিয়েছেন, “আগে সবার এত আলোচনা শুনে খারাপ লাগতো। কিন্তু এখন সেটা হয় না। তবে মাঝে মাঝে সম্পর্ক নিয়ে সবার এত আলোচনা আমায় প্রভাবিত করে। কাজের থেকে ফোকাস নষ্ট হয়ে যায়। এটা আমার কেরিয়ারের জন্য খুব খারাপ।”

২০১৯-এ মুক্তি পাবে আলিয়ার বেশ কয়েকটি ছবি। ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও তালিকায় রয়েছে, জোয়া আখতারের ‘গলি বয়’। রণবীর সিংয়ের বিপরীতে এই ছবিতে অভিনয় করবেন আলিয়া। ইতিমধ্যেই রিলিজ হয়েছে ছবির পোস্টার। জানা গিয়েছে, ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবি। সম্ভবত এপ্রিল মাসে মুক্তি পাবে ‘কলঙ্ক’। মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহার সঙ্গে এই ছবিতে দেখা যাবে আলিয়াকে। আর রয়েছে করণ জোহরের মাল্টিস্টারার ছবি ‘তখত’। দ্যা ওয়াল।

রাজশাহীর সময় ডট কম –০৩ জানুয়ারী ২০১





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com