বুধবার, ১৯ Jun ২০১৯, ১১:২৭ পূর্বাহ্ন

এমপি এনামুল হককে মন্ত্রী হিসেবে চায় বাগমারাবাসী

এমপি এনামুল হককে মন্ত্রী হিসেবে চায় বাগমারাবাসী

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী-৪ বাগমারা আসন থেকে পর পর তিন বারের নির্বাচিত এমপি ইঞ্জিনিয়ার এনামুল হককে মন্ত্রী হিসেবে চায় বাগমারাবাসী। বাগমারার নানা শ্রেণি পেশার মানুষের সঙ্গে কথা বলে এমন চাওয়ার কথা জানা গেছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় হয়েছে। সেই বিজয়ে দেশ পরিচালনার দায়িত্ব¡ আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেই যাচ্ছে। তিনি চতুর্থ বারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করবেন। তার এই বিজয় ও নেতৃত্বকে অভিনন্দন জানাচ্ছেন বিশ্ব নেতারা। অভিনন্দন জানাচ্ছেন নবনির্বাচিত এমপিরা।

প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী থেকে নির্বাচিত এমপিরা। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন রাজশাহী-৪ আসনে তৃতীয়বারের মত নির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি ও রাজশাহী-৬ আসনের তৃতীয়বারের মত বিজয়ী এমপি শাহরিয়ার আলম। তারা পৃথকভাবে ফুল নিয়ে শেখ হাসিনা ও তার নতুন সরকারকে শুভেচ্ছা জানান।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাগমারাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তৃতীয় বারের মতো নির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক প্রধানমন্ত্রীকে বলেন, ‘বাংলাদেশের ১৬ কোটি মানুষের আস্থা ও ভরসার জায়গা আপনি। এই বিজয়ে আপনাকে শুভেচ্ছা। আপনি সুস্থ থাকুন, দীর্ঘ দিন বেঁচে থাকুন আমাদের মাঝে’।

এ সময় বাগমারাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে প্রধানমন্ত্রী বলেন, ‘বিপুল ভোটে বিজয়ী হয়ে এসেছো আমি খুশি হয়েছি। তোমাকে এবং বাগমারাবাসীকে ধন্যবাদ জানাই’।

রাজশাহীর বাগমারা উপজেলা নিয়ে গঠিত রাজশাহী-৪ আসন। এ আসনে বিপুল ভোটে বিজয়ী হন আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। তিনি ভোট পান ১ লাখ ৯০ হাজার ৪১২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির আবু হেনা ভোট পান মাত্র ১৪ হাজার ১৫৭টি। অন্য দুই প্রার্থীর মধ্যে ইসলামী আন্দোলনের তাজুল ইসলাম খান পাখা প্রতীকে ভোট পান ৪০১ ও বিএলডিপি প্রার্থী সরদার সিরাজুল করিম এবল কুলা প্রতীকে পান ৩৯৪টি ভোট। এ আসনে মোট ভোট কেন্দ্র ছিল ১০৬টি। এখানে মোট ভোটার ২ লাখ ৭৮ হাজার ৮ জন। তাদের মধ্যে নারী ভোটার ১ লাখ ৩৯ হাজার ২৯৭ জন ও পুরুষ ভোটার ১ লাখ ৩৮ হাজার ৭১১ জন।

উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের ভোটার আবদুল হামিদ, শাহার আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের দাবি তিনি যেন ইঞ্জিনিয়ার এনামুল হককে মন্ত্রীত্ব দেন।

উপজেলার সালেহা-ইমারত ডিগ্রী কলেজের শিক্ষক আসাদুজ্জামান জানান, বাগমারাবাসীর প্রানের দাবি এমপি এনামুল হককে মন্ত্রী হিসেবে দেখতে চাই।

উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কাছে আমাদের চাওয়া তিনি যেন বাগমারাবাসীর প্রানের দাবি পূরণ করে ইঞ্জিনিয়ার এনামুল হককে মন্ত্রীত্ব প্রদান করেন।

রাজশাহীর সময় ডট কম০৩ জানুয়ারী ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com