বুধবার, ২৭ মার্চ ২০১৯, ০৬:০৮ পূর্বাহ্ন

শীঘ্রই নতুন মন্ত্রিসভা গঠন

শীঘ্রই নতুন মন্ত্রিসভা গঠন

রাজশাহীর সময় ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের চূড়ান্ত ফলাফল হয়ে গেছে ইতোমধ্যেই। বিপুল ব্যবধানে জয়ী হয়ে তৃতীয় বারের মতো ক্ষমতায় আওয়ামী লীগ। স্বাধীনতা এবং উন্নয়নের পক্ষে জনতার ভোট গেছে। জয় হয়েছে আওয়ামী লীগের। দেশের চলমান উন্নয়ন যাত্রাকে আরো দীর্ঘ করতে আওয়ামী লীগের দরকার ছিলো এবং জনগণ তা ভোটের মাধ্যমে রায় দিয়েছে। বিএনপির ভরাডুবি প্রমাণ করেছে এদেশের মানুষ আর কখনোই তাদের চায় না এবং এই দেশে বিএনপি নামের কোনো রাজনৈতিক দলের কোনো দাম নেই।

আওয়ামী লীগ জয়ী হয়ে বসে নেই। শুরু হয়ে গেছে সামনের দিনের পরিকল্পনা গ্রহণের আয়োজন। আগামী ৩রা জানুয়ারি বিজয়ী সংসদ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান হতে পারে বলে জানা গেছে বিশস্ত সূত্র থেকে। এর পরেই শুরু হবে কাজ। দেশের যেসব উন্নয়ন প্রকল্পগুলো চলমান রয়েছে সেগুলো শেষ করে নতুন পরিকল্পনা হাতে নিবে সরকার। সংসদ সদস্যদের শপথের পর ঠিক করা হবে শেখ হাসিনার নেতৃত্বাধীন মন্ত্রিসভায় কারা স্থান পেতে চলেছেন। গতকাল দুপুরে ধানমন্ডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জানান, আশা করি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ১০ জানুয়ারির মধ্যে এমপি ও মন্ত্রীদের শপথ অনুষ্ঠান শেষ হয়ে যাবে।

যেহেতু আগামী ৩ জানুয়ারি সংসদ সদস্যদের শপথ গ্রহণ শেষ হয়ে যাবে তাহলে আশা করা যায় এর পরের সপ্তাহের শেষের দিকে মন্ত্রী পরিষদে করা থাকছেন তা চূড়ান্ত করে মন্ত্রিপরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হবে। এর পর শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেওয়ার কাজে নিয়োজিত হবে নতুন মন্ত্রিপরিষদের সকল সদস্য।সূত্র: বাংলার আমরা   

রাজশাহীর সময় ডট কম০২ জানুয়ারী ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com