শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০৭:৪২ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় বিএনপি প্রার্থীর আনুষ্ঠানিক প্রচারণা শুরু

রাজশাহীর বাঘায় বিএনপি প্রার্থীর আনুষ্ঠানিক প্রচারণা শুরু

বাঘা প্রতিনিধি: রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) ২০দলীয় জোট তথা জাতীয় ঐক্যফ্রন্ট ও ধানের শীষের প্রার্থী বিএনপি নেতা মোঃ আবু সাইদ চাঁদের পক্ষে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারনা শুরু হয়েছে। আজ (সোমবার) বাদ আসর হযরত শাহদৌল্লা (রহ.) এর মাজার জিয়ারতের মাধ্যমে ধানের শিষের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি নুরুজ্জামান খান মানিক, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক আনোয়ার হোসেন উজ্জল,জেলা বিএনপির সহ:সভাপতি অধ্যাপক জাহাঙ্গির আলম, বাঘা থানা বিএনপি সাধারন সম্পাদক সাইয়ুল ইসলাম চাঁদ,আশাফ্জুদৌলা, যুবদল সভাপতি আবু সালেহ সালাম,যুবদল নেতা মুখলেছুর রহমান মুকুল, বাঘা উপজেলা সাবেক ছাত্রদল সভাপতি আবু আফজালসহ সকল পর্যায়ের নেতাকর্মিবৃন্দ। তবে উপস্থিত ছিলেন না মনোনয়ন প্রত্যাশি বজলুল হক ও তার সমর্থকরা।

এ দিন সকাল থেকেই বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা জড় হতে থাকে উপজেলার কেন্দ্রিয় ঈদগাহ মাঠ প্রাঙ্গনে। বিকেল চারটায় মাজার জিয়ারত শেষে বাঘা কলেজ মাঠে এক সংক্ষিপ্ত আলোচনায় মিলিত হয়ে বক্তারা বলেন, আজ দেশনেত্রী,গনতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়া মিথ্যা মামলায় কারাভ্যন্তরিন রয়েছেন। আমাদের নেতা তারুন্যের অহংকার তারেক রহমান প্রবাসে অবস্থান করছেন। আজকে আমাদের হাজার হাজার নেতা কর্মি গুম,খুন,হামলা মামলার শিকার হচ্ছেন। আমরা দির্ঘ ১২ বছর ধরে সিমাহিন নির্যাতনের শিকার হয়ে আসছি। আজ আমাদের সময় এসছে এক হবার। আমাদের ব্যাক্তি সার্থের চেয়ে অবশ্যই দলের স¦ার্থকে বড় করে দেখতে হবে। আমরা যদি আমাদের মাতাকে জেল থেকে মুক্ত করতে চাই, আমাদের নেতাকে দেশে ফিরিয়ে আনতে চাই, আমরা যদি আমাদের লক্ষ লক্ষ নির্য়াতিত নেতাকর্মিকে গুমখুন নিযর্তিনের হাত থেকে বাাঁচাতে চাই, আমরা যদি দেশে গনতন্ত্রকে ফিরিয়ে আনতে চাই, তাহলে অবশ্যই জাতিয়তাবাদে বিশ্বাসি,সকল নেতাকর্মিকে ঐক্যবদ্ধ হতে ভোটযুদ্ধে লড়াই করতে হবে।

এ সময় নুরুজ্জামান খান মানিক বলেন, আমি নিজে দলিয় মনোনয়ন পায়নি এজন্য দুঃখ নেই। কারন আমি আমার নিজের স্বার্থ সিদ্ধির জন্য রাজনীতি করিনা। আমি রাজনীতি করি আমার দলের স্বার্থে। আমি আমার দলকে ভালবাসি। আমি আমার নেত্রী বেগম খালেদা জিয়াকে ভালবাসি। আমি ভালবাসি আমার নেতা তারেক রহমান কে। তাই আমি মনোনয়নবঞ্চিত হয়েও আজ দলের স্বার্থে দেশমাতার মুক্তির স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে জয় ছিনিয়ে আনতে ধানের শীষকে বিজয়ি করতে আপনাদের কাছে উদাত্ত আহবান জানাচ্ছি। কারন আমাদের নেতা তারেক রহমান আগামি নির্বাচনকে আন্দোলন হিসেবে নিয়েছেন। এ আন্দেলনে জয়লাভের জন্য আপনাদের একেকটি ভোট অত্যন্ত গুরুত্তপুর্ন। আপনাদের সকলের কাছে আমার বিনিত অনুরোধ রইল, কোন চক্রান্তের শিকার হয়ে কোনও মান অভিমানের কারনে একটি ভোটও যেন ধানের শীষের বাইরে না যায়। আমরা আপনারা আমরা সকলেই যদি ঐক্যবদ্ধ থাকতে পারি তাহলে কোন পরাশক্তিই আমাদের জয়কে রোধ করতে পারবেনা ইনশাল্লাহ।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে জাতীয়তাবাদি দল বিএনপি’র কেন্দ্র থেকে এই আসনে ৪ জন প্রার্থীকে চিঠি দেয়া হলেও মনোনয়ন পত্র জমা দেন ৩ জন। এর মধ্যে জেলা রিটিির্নং অফিসার কর্তৃক কারাগারে অবস্থানরত চারঘাট বিএনপির সভাপতি ও চারঘাট উপজেলা চেয়ারম্যান আবু সাইদ চাঁদের মনোনয়নপত্র বাতিল করলেও পরবর্তিতে আপিলে তাঁর বৈধ্যতা ফিরে পান। এরপর দলীয়ভাবে তাঁকে চুড়ান্তভাবে মনোনয়ন দেওয়া হয়।   

রাজশাহীর সময় ডট কম১০ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com