মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ১২:১৫ পূর্বাহ্ন

৫০জন সেক্সিয়েস্ট মহিলার মধ্যে প্রিয়াঙ্কাকে পেছনে ফেলে শীর্ষে দীপিকা

৫০জন সেক্সিয়েস্ট মহিলার মধ্যে প্রিয়াঙ্কাকে পেছনে ফেলে শীর্ষে দীপিকা

তামান্না হাবিব নিশু: ব্রিটেনের সাপ্তাহিক ‘ইস্টার্ন আই’ সদ্য প্রকাশিত হয়েছে এশিয়ার ৫০জন সেক্সিয়েস্ট মহিলার নাম । এই তালিকায় এ বছর শীর্ষে রয়েছেন দীপিকা পাড়ুকোন।

গত তিন বছর ধরেই এই তালিকায় নিজের জায়গা তৃতীয় স্থানে রেখেছিলেন দীপিকা । তবে এ বার প্রিয়াঙ্কা চোপড়াকে পেছনে ফেলে একেবারে শীর্ষে। পিছিয়ে নেই পিগি চপসও। দীপিকার ঘাড়ে শ্বাস ফেলে মিসেস জোনাস রয়েছেন সেকেন্ড পজিশনে। আর তৃতীয় স্থানে রয়েছেন নিয়া শর্মা। ২০১৭ সালে এশিয়ার সেক্সিয়েস্ট মহিলাদের তালিকায় শীর্ষে ছিলেন প্রিয়াঙ্কা। দ্বিতীয় স্থানে এসে তাক লাগিয়ে দিয়েছিলেন টেলিভিশন স্টার নিয়া শর্মা। চলতি বছরেও রয়েছে এমন এক চমক। পঞ্চম স্থানে রয়েছেন আর এক টেলিভিশন স্টার শিবাঙ্গি যোশী।

সম্প্রতি ফ্যাশন ম্যাগাজিন GQ-কে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছেন, শুরু থেকেই ২০১৮ সাল ভালোই যাচ্ছে তাঁর। বছরের শুরুর দিকেই মুক্তি পেয়েছিল সঞ্জয় লীলা বনশালি পরিচালিত দীপিকার ঐতিহাসিক প্রেক্ষাপটের ছবি ‘পদ্মাবত’। বক্স অফিসে ব্যাপক সাফল্যও পেয়েছে এই ছবি। এরপরেই নিজের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছেন দীপিকা। গাঁটছড়া বেঁধেছেন রণবীর সিংয়ের সঙ্গে। ঘোষণা করেছেন নিজের আগামী ছবির কথাও। মেঘনা গুলজার পরিচালিত ছবিতে অ্যাসিড অ্যাটাক সারভাইভার লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে এ বার দেখা যাবে দীপিকাকে। শোনা যাচ্ছে, এই ছবিতে নাকি প্রযোজনার দায়িত্বেও থাকবেন তিনি।

কিছুদিন আগেই আবার ফোর্বস ইন্ডিয়ার পক্ষ থেকে প্রকাশিত হয়েছে দেশের ধনী তারকাদের তালিকা। সেই তালিকাতেও রয়েছেন দীপিকা। চতুর্থ স্থানে রয়েছেন তিনি। এবং দীপিকাই একমাত্র মহিলা যিনি এই তালিকায় প্রথম দশে রয়েছেন।   

রাজশাহীর সময় ডট কম০৮ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com