সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ১১:১৬ অপরাহ্ন

টাকা না দেওয়ায় বাবা-মাকে বেধড়ক পেটাল মদ্যপ ছেলে

টাকা না দেওয়ায় বাবা-মাকে বেধড়ক পেটাল মদ্যপ ছেলে

রাজশাহীর সময় ডেস্ক : বীরভূমের রামপুরহাটে মদ্যপ ছেলের হাতে বেধড়ক মার খেলেন বাবা। শুধু তাই নয়। ছেলেটির মা তাকে থামাতে এলে মায়ের গায়েও হাত তোলে ওই গুণধর ছেলে। ঘটনাটি ঘটেছে রামপুরহাটের ১৩ নম্বর ওয়ার্ডের পশ্চিম পাড়া মাঠ এলাকায়।

স্থানীয়রা জানিয়েছেন, অভিযুক্তের নাম সন্দীপ মণ্ডল। প্রায় প্রতিদিনই মদ খেয়ে বাড়ি ফেরে সন্দীপ। এবং তারপরেই শুরু হয় মা-বাবার উপর অত্যাচার। এ দিনও মদ্যপ অবস্থাতেই বাড়ি ফিরেছিল সে। তারপর বাড়ি থেকে টেনে হিঁচড়ে বের করে আনে তার বাবাকে। রাস্তার মধ্যে সবার সামনেই শুরু হয় মার। ছেলের ধাক্কায় ছিটকে মাটিতে পড়ে যান প্রৌঢ়। স্বামীকে বাঁচাতে ছুটে আসেন স্ত্রী। রেহাই পাননি তিনিও। ছেলের মার খেতে হয় মাকেও।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। প্রতিবেশীরা জানিয়েছেন, মাঝে মাঝেই মদ্যপ অবস্থায় বাড়িতে এসে এ ভাবে বাবা-মাকে মারধন করে সন্দীপ। এ দিনও মদ্যপ অবস্থাতেই বাড়ি ফিরেছিল সে। তারপর বাবার কাছে টাকা চায় সন্দীপ। যুবকের বাবা কৃষ্ণ মণ্ডল টাকা দিতে সম্মত না হওয়ার পরেই শুরু হয় মারধর। বাড়ি থেকে রাস্তায় টেনে এনে বাবাকে নির্মম ভাবে মারতে থাকে সন্দীপ। তবে এ ঘটনায় থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি বলে জানা যায়। 

রাজশাহীর সময় ডট কম০৮ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com