শুক্রবার, ২৪ মে ২০১৯, ০৩:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুড়িগ্রামে পুত্রের চেয়ে মাত্র দেড় বছরের বড় পিতা! টাঙ্গাইলে শতবর্ষী নারীকে ধর্ষণ: কিশোরের স্বীকারোক্তিমূলক জবানবন্দি তারাবির নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে স্কুলছাত্র খুন কুড়িগ্রামে বিরল প্রজাতির একটি বনরুই উদ্ধার রাজধানীর মিরপুর-১ নম্বরে প্রিন্স রেস্টুরেন্টে পচা খাবার, ৩ লাখ টাকা জরিমানা প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় নকল দিতে গিয়ে ধরা খেলেন পুলিশ কর্মকর্তা ঢাকা থেকে চার ঘণ্টায় চট্টগ্রাম : তৈরি চার লেনের দুই সেতু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিএনপির অভিনন্দন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা শুরু সিরাজগঞ্জের বেলকুচিতে ইউএনওকে হত্যার হুমকি : যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা
রাজশাহীর চারঘাটে মাঠ দিবস পালিত

রাজশাহীর চারঘাটে মাঠ দিবস পালিত

চারঘাট প্রতিনিধিঃ রাজশাহীর চারঘাট উপজেলায় গতকাল শনিবার সকালে পরানপুর সংলগ্ন এলাকায় সিনিয়র উপজেলা মৎস্য অধিদপ্তর আয়োজনে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-১১ প্রজেক্ট এনএটিপি-২ এর আওতায় মাঠ দিবস পালিত হয়েছে।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সেলিম আকতারের সভাপতিত্বে মাঠ দিবসে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা মৎস্য অফিসার শামছুল আলম শাহ। উপজেলার চারঘাট ইউনিয়নের ৫০ জন মৎস্য চাষী ও উৎপাদন মাছ চাষীরা এসভায় অংশ গ্রহণ করেন।

এসময় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কার্য্যলয়ের ক্ষেত্রসহকারী মাহাফিজার রহমান, বড় মৎস্য চাষী সিদ্দিক আলী, তাকির হোসেন,স্থানীয় মৎস্য ইউনিয়ন প্রতিনিধি রাব্বানী,মহিলা মৎস্য চাষী শাহানাজ বেগম, মাছ চাষী নাজমূল হক, তাকের মাহাম্মদ,আল-মামুনসহ সাংবাদিকবৃন্দ।

মৎস্য চাষী সিদ্দিক বলেন, তিনি দীর্ঘদিন ধরে মাছ চাষ ও উৎপাদন করে সফল অর্জন ও কম খরচে বেশী মাছ চাষ লাভজনক। সকল মাছ চাষীদের সিনিয়র উপজেলা মৎস্য অফিসে গিয়ে পরার্মশ অনুযায়ী মাছ চাষে আগ্রহী হওয়ার আহবান জানান।

রাজশাহীর সময় ডট কম০৮ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com